৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসাতে ৫০ লক্ষ টাকার প্রস্তাব, স্বীকারোক্তি সার্বিয়ান মডেলের

Published by: Abhisek Rakshit |    Posted: March 24, 2021 4:15 pm|    Updated: March 24, 2021 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের সেরা টেনিস খেলোয়াড়দের মধ্যে অন্যতম নোভাক জকোভিচ (Novak Djokovic)। টেনিসের ফ্যাব ফোরের মধ্যে এখনও গণ্য করা হয় তাঁকে। আর সেই তারকাকেই কিনা যৌনতার ফাঁদে ফাঁসাতে বলা হয়েছিল এক মডেলকে! যার জন্য ওই সার্বিয়ান (Serbian) মডেলকে ভারতীয় মুদ্রায় ৫০ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক স্বীকারোক্তি নাতালিয়া সেকিচের। যার পরই রীতিমতো হইচই পড়ে গিয়েছে টেনিস দুনিয়ায়।

Svet & Scandal নামে একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে জকোভিচকে ফাঁসানোর জন্য প্রস্তাব পাওয়ার কথা জানিয়েছেন ওই সার্বিয়ান মডেল। নাতালিয়া বলেন, “হ্যাঁ, এক ব্যক্তি আমার সঙ্গে যোগাযোগ করেছিল। আমি তাঁকে লন্ডন থেকে চিনতাম। ভেবেছিলাম ভাল লোক। আমি ওঁর কাজ সম্পর্কে জানতামও। এর মধ্যে একদিন আমাকে ডেটে যাওয়ার কথা বললে, আমি তাতে রাজিও হয়ে যাই। আমি ভেবেছিলাম ব্যবসা সংক্রান্ত কোনও কথা রয়েছে। কিন্তু ডেটে যাওয়ার পর ওঁর কথা শুনে আমার সন্দেহ হয়।”

[আরও পড়ুন: দুরন্ত বোলিং কৃষ্ণা-শার্দূলের, প্রথম ওয়ানডেতে বিরাট জয় টিম ইন্ডিয়ার]

এর সঙ্গেই নাতালিয়ার সংযোজন, “এরপরই ওই ব্যক্তি আমাকে বলে নোভাক জকোভিচক যৌনতার ফাঁদে ফাঁসাতে হবে। তারপর আমাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তুলতে বলে। এজন্য আমাকে ৬০ হাজার ইউরো দেওয়ার কথাও বলে সে। শুধু তাই নয়, নিখরচায় যেখানে খুশি ঘুরতে যাওয়ার প্রস্তাবও দেওয়া হয় আমাকে। এমনকী ঘরে ক্যামেরা লুকিয়ে রাখার ব্যবস্থাও করে দেবে বলে জানায় সে। প্রথমে ভেবেছিলাম ওই ব্যক্তি আমার সঙ্গে রসিকতা করছে। কিন্তু পরে বুঝতে পারি, সে সত্যিই আমাকে দিয়ে এই কাজ করাতে চাইছে। এরপরই প্রচণ্ড রেগে যাই আমি। যদিও জনসমক্ষে কিছু বলতে পারিনি। ওর কথা শুনে মনে হচ্ছিল, ওকে ঘুসি মারি। যদিও আমি সেখান থেকে বেরিয়ে যাই। কারণ নোভাকের মতো একজন মানুষকে আমি এভাবে ঠকাতে পারিনা। ও সার্বিয়ার সেরা অ্যাম্বাসাডর। নোভাক একজন সংসারী মানুষ। ওকে কেন আমি ফাঁসাতে যাব।”

[আরও পড়ুন: তিন মাস আগেই শুরু পরিকল্পনা, টেস্ট চ্যাম্পিয়নশিপ জিততে নয়া ছক টিম ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement