BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs England: পন্থের ব্যাটে রানের খরা, ঋদ্ধিকে খেলানো হোক প্রথম এগারোয়, দাবি নেটিজেনদের

Published by: Abhisek Rakshit |    Posted: August 29, 2021 8:09 pm|    Updated: August 29, 2021 8:09 pm

'Bring back Saha'- Fans on Twitter after Rishabh Pant's poor form with the bat in the India-England series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লর্ডস টেস্ট (Lord’s Test) জিতলেও লিডসে তৃতীয় টেস্টে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছে টিম ইন্ডিয়াকে (Team India)। প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়কেই ম্যাচ হারের মূল কারণ হিসেবে মনে করছেন ক্রীড়া বিশেষজ্ঞরা। টিম ইন্ডিয়ার অন্যান্য ব্যাটসম্যানদের পাশাপাশি ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে ঋষভ পন্থের ব্যাটিং নিয়েও। নেটিজেনদের অনেকেই দাবি তুলছেন অবিলম্বে পন্থকে বসিয়ে তাঁর জায়গায় ঋদ্ধিমান সাহাকে যেন প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়।

অস্ট্রেলিয়া সিরিজে অ্যাডিলেড টেস্টের পর একাদশে এসেছিলেন। সেই থেকে উইকেটের পেছনে টেস্টে ঋষভ পন্থই অটোমেটিক চয়েস ভারতীয় দলের। অজিদের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। এরপর ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ, টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যানকেই প্রথম একাদশে রেখেছিলেন বিরাট কোহলি। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে পরপর ৩ টেস্টে ব্যাট হাতে ব্যর্থতাই সঙ্গী ঋষভের। তিনটি টেস্টে ৫টি ইনিংসে পন্থের রান যথাক্রমে ২৫, ৩৭, ২২, ২ ও ১। সব মিলিয়ে ৮৭ রান। গড় ১৭.৪। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ঋদ্ধিমানকে ফেরানোর দাবি উঠেছে।

[আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সাফল্যের পথে বয়স বাধা হবে না তো?]

হেডিংলে টেস্টে হারের পরই সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, ”এবার সময় এসেছে ঋদ্ধিকে প্রথম একাদশে ফিরিয়ে আনার। সাহারও সমান সুযোগ পাওয়া উচিত, যেমন পন্থ পেয়েছেন।” আর একজন লিখেছেন, ”ঋদ্ধিকে পরের ম্যাচেই প্রথম একাদশে ফেরানো হোক।”

আরেক নেটিজেন তো আবার পরের টেস্টের জন্য প্রথম একাদশও সাজিয়ে দিয়েছেন। সেখানে প্রথম একাদশে তিনি হনুমা, ঋদ্ধি, শার্দূল ও অশ্বিনকে অন্তর্ভূক্তির দাবি তুলেছেন। আর একজন আবার প্রথম একাদশে ওভালে ইশান্তের বদলি হিসেবে অশ্বিনকে চেয়েছেন। রাহানের বদলি হিসেবে মায়াঙ্ক ও সূর্যকুমারের মধ্যে একজনকে খেলাতে চেয়েছেন। আর পন্থের বদলি হিসেবে চেয়েছেন ঋদ্ধিমানকে।

 

[আরও পড়ুন: Maan Ki Baat: কেন ‘খেলরত্নে’ রাজীব গান্ধীকে সরিয়ে ধ্যানচাঁদের নাম? ক্রীড়াদিবসে বোঝালেন মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement