১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যাট হাতে আইপিএলের প্রস্তুতি শুরু ধোনির, পরিবার ছাড়াই আমিরশাহী যাবে তাঁর দল চেন্নাই

Published by: Abhisek Rakshit |    Posted: August 7, 2020 6:03 pm|    Updated: August 7, 2020 6:09 pm

Chennai Super Kings players to live near Burj Khalifa, no family member allowed for IPL: Report

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের ব্যাট হাতে মাঠে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আইপিএলের প্রস্তুতি শুরু করে দিলেন মাহি। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংস দলে তাঁর সতীর্থ সুরেশ রায়না (Suresh Raina) জানিয়েছেন, টুর্নামেন্টে নামার জন্য কতটা মুখিয়ে ক্যাপ্টেন কুল। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু টুর্নামেন্ট। তাই বিন্দুমাত্র সময় নষ্ট করতে চাইছেন না তিনি। জানা গিয়েছে, তাঁর দল CSK দুবাই (Dubai) গিয়ে প্রস্তুতি শুরু করলেও ধোনি রাঁচিতেই ব্যাটিং অনু্শীলন করছেন। এদিকে, আইপিএলের জন্য সাজসাজ রব দুবাইতেও। 

[আরও পড়ুন: VIVO’র বিদায়ের পর কে হবে আইপিএলের নতুন স্পনসর? ভেসে উঠছে একাধিক নাম]

করোনা (Corona) আবহে এখনও স্বাভাবিক নয় জনজীবন। মানতে হচ্ছে নানারকম বিধি নিষেধ। কিন্তু তার মধ্যেই ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন শুরু করে দিলেন মাহি। এই সময় বেশি নেট বোলার পাওয়া যাবে না তাই আপাতত বোলিং মেশিনের উপরেই ভরসা করছেন ধোনি। এই প্রসঙ্গে অ্যাসোসিয়েশনের এক কর্তা জানান, ‘‌‘‌সপ্তাহের শেষে এসে ধোনি দু’‌দিন জোর কদমে ব্যাটিং অনুশীলন করেন। তারপর অবশ্য তিনি আর আসেননি। আমি জানিও না মাহির কী পরিকল্পনা রয়েছে, বা কবে আবার তিনি মাঠে আসবেন।’‌’‌

২০১৯ সালে বিশ্বকাপের (World Cup) সেমিফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেলেননি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন। স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে মাহির অবসর জল্পনা! অনেকেই বলছেন, ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চলেছেন ধোনি। তবে আইপিএল–এর হাত ধরেই বাইশ গজে প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু করোনার কারণে সে পরিকল্পনাও স্থগিত হয়ে যায়। তবে এবার ধোনির ভক্তরাও আশাবাদী ফের পুরনো ছন্দে দেখা যাবে তাঁদের প্রিয় ক্রিকেটারকে। দুবাইয়ের মাঠে ফের একবার হেলকপ্টার শট মারবেন ধোনি।

[আরও পড়ুন: OMG! যুবরাজের এই সর্বনাশ করেছিলেন শোয়েব! নিজেই স্বীকার করলেন এতদিন পর]

এদিকে, দুবাই পৌঁছেই IPL–এর প্রস্তুতি সারবেন CSK–র খেলোয়াড়রা। আগে ঠিক ছিল আগস্টের দ্বিতীয় সপ্তাহেই দুবাই পৌঁছবেন মাহিরা। কিন্তু করোনা সংক্রান্ত নিয়ম মেনে দুবাইয়ের জন্য ২০ আগস্টের আগে তাঁরা রওনা হতে পারবে না। এদিকে, CSK ম্যানেজমেন্ট জানিয়েছে, দলের খেলোয়াড়দের একটি আলাদা চার্টার্ড বিমানে উড়িয়ে নিয়ে যাওয়া হবে দুবাইয়ে। রাখা হবে ‘‌বুর্জ খলিফা’র আশেপাশের কোনও হোটেলে।‌ তবে এখনই খেলোয়াড়দের পরিবার তাঁদের সঙ্গে যেতে পারবে না। পরে পরিস্থিতি পালটালে তবেই সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এমনটাই জানিয়েছে CSK ম্যানেজমেন্ট। শোনা যাচ্ছে, ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে পাঠানোর প্রস্তুতিও শুরু করছে ফ্র্যাঞ্চাইজিগুলি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে