BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অত্যন্ত সংকটজনক অবস্থায় ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন করোনা আক্রান্ত চেতন চৌহান

Published by: Sulaya Singha |    Posted: August 15, 2020 5:35 pm|    Updated: August 15, 2020 5:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেদিন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে, সেদিনই জানা যায়, এই মারণ ভাইরাস থাবা বসিয়েছে প্রাক্তন ভারতীয় ওপেনার তথা উত্তরপ্রদেশের মন্ত্রী চেতন চৌহানের (Chetan Chauhan) শরীরেও। বিগ বি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলেও ভাল নেই দেশের প্রাক্তন তারকা। কিডনি ফেলিওর হওয়ায় শারীরিক অবস্থার অবনতি ঘটেছে তাঁর। বর্তমানে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে চেতন চৌহানকে।

গত মাসে করোনা আক্রান্ত হওয়ার পর লখনউয়ের সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে বলে জানা যায়। বর্তমানে গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে রয়েছেন চৌহান। কোভিড-১৯ (COVID-19) থেকে মুক্তি পাওয়ার আগেই শুক্রবার কিডনি সমস্যায় ভুগতে শুরু করেন তিনি। রক্তচাপও স্বাভাবিক ছিল না। সেই কারণেই সময় নষ্ট না করে চিকিৎসকরা তাঁকে লাইফ সাপোর্টে রাখার সিদ্ধান্ত নেন। আপাতত তাঁর অবস্থা বেশ সংকটজনক বলেই জানা যাচ্ছে। 

[আরও পড়ুন: অবসর ভেঙে ফিরে আসুক যুবরাজ, এমনটাই চাইছে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন]

ক্রিকেটার হিসেবে তিনিই প্রথম করোনা আক্রান্ত হননি। পাকিস্তানের শাহিদ আফ্রিদি থেকে বাংলাদেশের মাশরাফি মোর্তাজা- কাউকেই রেয়াত করেনি এই মারণ ভাইরাস। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যাওয়া পাকিস্তান স্কোয়াডের একসঙ্গে দশ জনের করোনা ধরা পড়েছিল। তবে ভারতী ক্রিকেটারদের তালিকায় প্রথম চেতন চৌহানের নামই শোনা গিয়েছিল। যার জন্য তাঁর বাড়ির সদস্যদেরও করোনা টেস্ট হয়। গতমাসে হোম কোয়ারেন্টাইনে থাকতে হয় তাঁদেরও। কিন্তু ৭২ বছরের চেতনের শারীরিক অবস্থার অবনতি ঘটায় চিন্তিত পরিবার।

১৯৬৯ সালে অভিষেক করে দেশের হয়ে চল্লিশটা টেস্ট ও সাতটা ওয়ানডে খেলেছেন চেতন। টেস্টে দু’হাজারের উপর রান আছে। টেস্টে এক সময় সুনীল গাভাসকরের সঙ্গে জুটি বেঁধে ওপেন করেছেন। দু’জন তিন হাজারের উপর রান করেছেন জুটি বেঁধে। এহেন তারকার জন্য সোশ্যাল মিডিয়ায় দ্রুত আরোগ্য কামনা করছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার থেকে অনুরাগী- প্রত্যেকেই। 

[আরও পড়ুন: মেসি-রোনাল্ডোর বিদায়ে ১৫ বছর পর ফের অঘটন চ্যাম্পিয়ন্স লিগে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement