Advertisement
Advertisement

Breaking News

RCB

আরসিবির জার্সিতে আইপিএলে ফিরছেন গেইল! জল্পনা উসকে দিলেন খোদ বিরাট

প্লে অফে ওঠার পর আরসিবির সেলিব্রেশনে যোগ দেন প্রাক্তনী গেইল। কী বললেন বিরাট, দেখুন ভিডিও।

Chris Gayle visited RCB dressing room after play off qualification

ছবি: সোশাল মিডিয়া।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 20, 2024 10:28 am
  • Updated:May 20, 2024 10:28 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আরসিবির জার্সিতে আইপিএলে ফিরছেন ক্রিস গেইল? আবারও আইপিএলে দেখা যাবে ইউনিভার্স বসের ঝোড়ো ব্যাটিং? ক্রিকেটপ্রেমীদের মধ্যে সেই প্রশ্ন উসকে দিলেন বিরাট কোহলি স্বয়ং। আরসিবির দুই তারকার কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

চলতি আইপিএলে নয়া রূপকথা লিখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru)। টানা ছয় ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে কার্যত ছিটকে গিয়েছিলেন বিরাটরা। কিন্তু খাদের কিনারে দাঁড়িয়ে থাকা অবস্থা থেকে দুরন্ত প্রত্যাবর্তন করে আরসিবি। টানা ছয় ম্যাচ দাপটের সঙ্গে জিতে উঠে গিয়েছে প্লে অফে। শনিবার নিজেদের ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসকে বড় ব্যবধানে হারিয়ে প্লে অফের টিকিট পেয়েছে আরসিবি। তার পরেই বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠেন দলের ক্রিকেটাররা।

Advertisement

[আরও পড়ুন: ইপিএলে ইতিহাস, টানা চারবার লিগ জয় ম্যাঞ্চেস্টার সিটির

সেই সেলিব্রেশনে যোগ দেন আরসিবি প্রাক্তনী গেইল (Chris Gayle)। ২০১১ থেকে ২০১৭ পর্যন্ত আরসিবিতে খেলেছিলেন তিনি। আইপিএলে সেরা পারফরম্যান্সগুলো ওই সময়েই এসেছিল ইউনিভার্স বসের ব্যাট থেকে। তাঁকে দেখেই উচ্ছ্বসিত হয়ে জড়িয়ে ধরেন বিরাট (Virat Kohli)। গর্বিত কিং কোহলি জানান, “জানো ক্রিস, এবারের আইপিএলে সবচেয়ে বেশি ছক্কা আমিই মেরেছি।” গেইলের প্রশ্নের জবাবে বিরাট জানান, এখনও পর্যন্ত ৩৭টি ছক্কা হাঁকিয়েছেন।

Advertisement

তার পরেই গেইলের আইপিএল (IPL 2024) প্রত্যাবর্তনের সম্ভাবনা উসকে দেন বিরাট। আরসিবির পোস্ট করা ভিডিওতে বিরাটকে বলতে শোনা যায়, “কাকা, পরের বছর ফিরে এসো। এখন তো ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম আছে তোমাকে ফিল্ডিং করতে হবে না। তোমার জন্য তো এই নিয়মটা একেবারে আদর্শ।” নিজের সই করা একটি জার্সিও গেইলের হাতে তুলে দেন বিরাট। উল্লেখ্য, আগামী ২২ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্লে অফের ম্যাচ খেলতে নামবে আরসিবি।

[আরও পড়ুন: কপ্টার দুর্ঘটনায় মৃত্যু প্রেসিডেন্ট রাইসির! জানাল ইরানের জাতীয় সংবাদমাধ্যম

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ