১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

আইপিএল নিলামে দল পাননি, অভিনব কায়দায় ‘হতাশা’ সেলিব্রেট করলেন মনোজ তিওয়ারি

Published by: Sulaya Singha |    Posted: December 23, 2019 7:48 pm|    Updated: December 23, 2019 7:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ডেয়ারডেভিলস, কিংস ইলেভেন পাঞ্জাবের মতো দলের জার্সি গায়ে খেলেছেন। কিন্তু এবার নিলামে তাঁর ভাগ্যের শিকে ছেঁড়েনি। কোনও ফ্র্যাঞ্চাইজিরই পছন্দের তালিকায় উঠে আসেনি তাঁর নাম। ফলে এবার অবিক্রিতই থেকে তিনি। কথা হচ্ছে বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারির। কিন্তু সেই আক্ষেপে তো আর হতাশ হয়ে বসে থাকা যায় না। তাই আইপিএলে দল না পাওয়াকে অভিনব কায়দায় সেলিব্রেটই করে ফেললেন তিনি।

এবারই প্রথমবার কলকাতায় বসেছিল আইপিএলের নিলামের আসর। অথচ দল পেলেন না বাংলার তারকা। নিলামের মঞ্চে তাঁর নাম ডাকা হলে কোনও দলই আগ্রহ দেখায়নি। প্রথমবারের বিডে বিক্রি না হলেও পরে দল পেয়েছেন ডেল স্টেইন, মোহিত শর্মারা। কিন্তু মনোজের ভাগ্য ফেরেনি। ন্যূনতম ৫০ লক্ষের বিনিময়েও তাঁকে কেউ দলে নেয়নি। গতবারও একইভাবে আইপিএলে খেলার সুযোগ হয়নি বাংলার ব্যাটসম্যানের। মন খারাপ হওয়া অস্বাভাবিক নয়। তবে দল না পাওয়াকে বেশ স্পোর্টিংলিই নিয়েছেন মনোজ। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি পোস্ট করেছেন, তা দেখে অন্তত তেমনটাই মনে হচ্ছে। সমুদ্রের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে করতে মদের গ্লাসে চুমুক দিচ্ছেন মনোজ। ভিডিওটির সঙ্গে লিখেছেন, “জীবনটা শুধু বেঁচে থাকার জন্য নয়, সেলিব্রেট করার জন্যও। তাই আইপিএল ২০২০-র নিলামে আমার কোথাও জায়গা না হওয়াকে সেলিব্রেট করছি।”

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজে বিশ্রামে রোহিত-শামি, চোট সারিয়ে দলে ফিরলেন এই দুই তারকা]

আইপিএলে মোট ৯৮টি ম্যাচ খেলেছেন মনোজ। করেছেন ১৬৯৫ রান। তাঁর স্ট্রাইক রেট ১১৬.৯৭। টুর্নামেন্টে মোট সাতটি অর্ধশতরানও করেছেন। কিন্তু গত মরশুম ও এবার কোনও দল পাননি তিনি। তাঁর বিক্রি না হওয়া অনেককেই বেশ অবাক করেছে। বিশেষ করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মুরলী কার্তিককে। টুইটারে সে কথা জানিয়েছিলেন কার্তিক। লিখেছিলেন, “আমি খুব বেশি টুইট করি না। কয়েকদিন আগেই আইপিএলের নিলাম হয়ে গিয়েছে। কিন্তু বুঝতে পারছি না মনোজ তিওয়ারির মতো ক্রিকেটারকে কেন কোনও দল নিল না। এরা ফ্র্যাঞ্চাইজির জন্য সবসময় নিজেদের সেরাটা দেয়। বদ্রিনাথ ও প্রজ্ঞান ওঝাও দল পায়নি।”

[আরও পড়ুন: স্বপ্নের আইপিএল একাদশে নিজেকেই অধিনায়ক বাছলেন সৌরভ, বাদ দিলেন ধোনিকে]

Advertisement

Advertisement

Advertisement