BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সেই পুরনো চেনা ছন্দ, চেন্নাইয়ের নেটে একের পর এক ছক্কা ধোনির, দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: March 12, 2021 1:01 pm|    Updated: March 12, 2021 1:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার ব্যাট হাতে মাঠে নেমে পড়লেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আসন্ন IPL-এর জন্য চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) শিবির ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আর সেখানেই ব্যাট হাতে আরও একবার দেখা গেল মাহিকে। পুরনো ছন্দেই একের পর এক ছক্কাও হাঁকালেন। কোনও কোনওটি গিয়ে পড়ল সোজা স্টেডিয়ামের দর্শকাসনেও। চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে ভাইরালও হয়ে গেল তা।

একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ হোক কিংবা ২০১১ বিশ্বকাপ ফাইনালের সেই মুহূর্ত। ছয় মেরে ম্যাচ জেতানো ধোনির ছবি আজও অমলিন ভারতীয় ক্রিকেটভক্তদের হৃদয়ে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনও তাঁকে একবার ব্যাট করতে দেখতে উৎসুক ভক্তরা। তার প্রমাণ পাওয়া গিয়েছে, দুবাইয়ে আয়োজিত আইপিএলের সময়ই। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায়, টি-২০ টুর্নামেন্টেই একমাত্র ধোনির ব্যাটিং দেখতে পাওয়ার সুযোগ রয়েছে তাঁর ভক্তদের মধ্যে। করোনার কারণে গতবার আইপিএল সংযুক্ত আরব আমিরশাহীতে হলেও এবার আবারও দেশের মাটিতেই আয়োজিত হবে আইপিএল। তার আগেই প্রস্তুতিতে যেন মগ্ন প্রাক্তন ভারত অধিনায়ক।

সম্প্রতি চেন্নাইয়ের ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন ধোনি। কোনও কোনওটি গিয়ে আবার পড়েছে স্টেডিয়ামের দর্শকাসনে। আর ইতিমধ্যে ভাইরালও হয়ে উঠেছে ভিডিওটি। ভক্তরাও ফের প্রিয় তারকাকে ব্যাট হাতে দেখার অপেক্ষায়। অনেকেই সেকথা মন্তব্য করেও জানিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

[আরও পড়ুন: মোতেরায় প্রথম টি-২০ ম্যাচে অনন্য রেকর্ডের হাতছানি বিরাট-রোহিতের সামনে]

এদিকে, অস্ট্রেলিয়া সিরিজে চোট পাওয়া জাতীয় দলের তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজাও ফের ফিরলেন অনুশীলনে। শুধু ব্যাটিং নয়, বোলিংও করলেন তিনি। নিজেই ভিডিও শেয়ারও করলেন।

 

[আরও পড়ুন: ৬ বছর পর ব্র্যান্ড ভ্যালু কমল আইপিএলের, দাম পড়ল কেকেআর, চেন্নাই, মুম্বই দলেরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement