১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথম একাদশ থেকেও বাদ ওয়ার্নার, হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজিকে তুলোধোনা অজি তারকার ভাইয়ের

Published by: Abhisek Rakshit |    Posted: May 3, 2021 5:53 pm|    Updated: May 3, 2021 6:25 pm

David Warner's brother slams SRH over his omission from playing XI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের খারাপ পারফরম্যান্সের জন্য অধিনায়কত্ব থেকে বাদ পড়েছিলেন। এমনকী রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে প্রথম একাদশেও জায়গা হয়নি অস্ট্রেলিয়ার (Australia) বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নারের (David Warner)। যদিও তাতেও জিততে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। জোস বাটলারের অসাধারণ শতরানে সহজেই ম্যাচটি জিতে যান সঞ্জু স্যামসনরা। আর এরপরই ওয়ার্নারের দল থেকে বাদ পড়ার প্রসঙ্গে মুখ খুললেন তাঁর ভাই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তীব্র কটাক্ষ করলেন হায়দরাবাদ ম্যানেজমেন্টকে।

চলতি আইপিএলে একেবারেই ফর্মে নেই সানরাইজার্স হায়দরাবাদ। সাত ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয় পেয়েছে তাঁরা। এই পরিস্থিতিতে গত ১ মে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট জানিয়ে দেয়, দলের খারাপ পারফরম্যান্সের জন্য অধিনায়ক বদল করা হল। ওয়ার্নারের জায়গায় কেন উইলিয়ামসনকে নয়া অধিনায়ক নির্বাচিত করা হয়। পাশাপাশি আরও জানানো হয়, দলের বিদেশি নির্বাচনেও বদল আনা হবে। সেই মতো বাদ পড়েন ডেভিড। একসময় যিনি দলের অধিনায়ক ছিলেন, তাঁকেই এদিনের ম্যাচে জলের বোতল বয়ে নিয়ে যেতে দেখা যায়। তবে তাঁর দল কিন্তু তাতেও ম্যাচ জিততে ব্যর্থ হয়।

[আরও পড়ুন: মাঠে ঢুকে বিক্ষোভ সমর্থকদের, ওল্ড ট্র্যাফোর্ডে ভেস্তে গেল ম্যান ইউ-লিভারপুল ম্যাচ]

এদিকে, এই বিষয়েই সানরাইজার্স কর্তৃপক্ষের তীব্র সমালোচনা করেন ওয়ার্নারের ভাই। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে অজি তারকার ভাই স্টিভ ওয়ার্নার। নিজের ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, “যে ব্যক্তি এই দলটিকে বহু বছর ধরে টেনে নিয়ে গিয়েছে, তাঁর সঙ্গেই এরকম ব্যবহার। আসলে আপনাদের ওপেনাররা কোনও ইস্যু নয়। মিডল অর্ডারে এমন কোনও ব্যাটসম্যানকে নিয়ে আসুন, যে কিনা রান করতে পারেন।” এদিকে, করোনা মোকাবিলায় এবার ভারতের পাশে দাঁড়াল ক্রিকেট অস্ট্রেলিয়া। ৫০ হাজার মার্কিন ডলার দান করতে চলেছে অস্ট্রেলিয়ান ক্রিকেটের নিয়ামক সংস্থা।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত কেকেআরের দুই ক্রিকেটার, স্থগিত আরসিবি ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement