১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সমুদ্র সৈকতে উদ্দাম নাচ চাহালের হবু স্ত্রীর, ভাইরাল ভিডিও নিয়ে কী প্রতিক্রিয়া নেটিজেনদের?

Published by: Abhisek Rakshit |    Posted: October 26, 2020 3:22 pm|    Updated: October 26, 2020 5:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ক্রিকেটের বাইরে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে আসেন ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তবে এবার আর চাহাল নয় শিরোনামে তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও (Dhanashree Verma)। চর্চায় ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিও। যেখানে একটি গানের তালে তালে নেচেছেন ধনশ্রী। তাঁর এই ভিডিও ইতিমধ্যে ভাইরালও হয়েছে।

বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন চাহাল। মাঠের ভিতরে দুরন্ত পারফরম্যান্স হোক বা মাঠের বাইরে সোশ্যাল মিডিয়ায় অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে মজা– সবেতেই তাঁকে পাওয়া যায়। কিন্তু এবার শিরোনামে তাঁর বান্ধবীও। করোনার (Covid-19) কারণে এই বছর দেশে আয়োজিত হয়নি IPL। তবুও বেশ কিছু প্লেয়ারের পরিবারের লোকেরা দুবাইয়ে তাঁদের সঙ্গে রয়েছেন৷ এঁদের মধ্যেই অন্যতম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল৷ প্রতিযোগিতা যখন শুরু হয়েছিল চাহাল তখন একাই পাড়ি দিয়েছিলেন সুদূর আমিরশাহিতে৷ কিন্তু লিগ যখন মাঝপথে ঠিক তখনই সেখানে হাজির হবু স্ত্রী। তবে RCB বা চাহালকে সমর্থন করার পাশাপাশি চুটিয়ে মজাও করছেন তিনি৷ এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ধনশ্রীর ওই নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে। দুবাইয়ের সমুদ্র কিনারে টনি কক্করের একটি গানে নাচেন। অনেক ভক্তই প্রশংসাও করেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A sunset state of mind 🌞 Dancing to laila Isn’t it beautiful ? . #dhanashreeverma #ree @tonykakkar

A post shared by Dhanashree Verma (@dhanashree9) on

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কপিলদেব]

এদিকে, একেবারে শেষ পর্বে চলে এসেছে আইপিএল। সামনেই প্লে–অফ। চার দলের মধ্যে জায়গা পেতে লড়াই আরও হাড্ডাহাড্ডি হতে চলেছে। এই পরিস্থিতিতে প্লে–অফ এবং ফাইনালের সূচি ঘোষণা করল বোর্ড (BCCI)। জানা গিয়েছে, ৫ নভেম্বর খেলা হবে প্রথম কোয়ালিফায়ার। ৬ নভেম্বর খেলা হবে প্রথম এলিমিনেটর ম্যাচ। এরপর ৮ নভেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ১০ নভেম্বর ফাইনাল। প্রত্যেকটি ম্যাচই শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায়। এদিকে, মহিলাদের টি–২০ টুর্নামেন্টের সূচিও ঘোষণা করেছে বোর্ড। টুইট করা হয়েছে আইপিএলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে।

[আরও পড়ুন: অবশেষে ভারতীয় দলে ডাক পেতে চলেছেন সূর্যকুমার! নেওয়া হতে পারে এক নাইট পেসারকেও]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement