BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: চলতি বছরই কি শেষবার আইপিএল খেলবেন ধোনি? উত্তর দিলেন চেন্নাই CEO

Published by: Sulaya Singha |    Posted: April 8, 2021 5:10 pm|    Updated: April 8, 2021 5:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দল থেকে আগেই বিদায় নিয়েছিলেন। তাই মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) হেলিকপ্টার শট দেখতে আইপিএলের দিকেই তাকিয়ে থাকেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু আসন্ন আইপিএলের পর কি আর দেখা যাবে না ক্যাপ্টেন কুলকে? টুর্নামেন্ট শুরুর আগে নতুন করে এ প্রশ্নই মাথাচাড়া দিয়ে উঠেছে। চেন্নাই সমর্থকদের সেই কৌতূহল দূর করতে এবার মুখ খুললেন ফ্র্যাঞ্চাইজির সিইও কাশী বিশ্বনাথন।

গত বছর ১৫ আগস্ট লকডাউনের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন মাহি। তারপর দীর্ঘ বিরতির পর সংযুক্ত আরব আমিরশাহীতে নেমেছিলেন আইপিএলের (IPL) বাইশ গজে। যদিও তিনি কিংবা তাঁর দলের পারফরম্যান্স সেভাবে নজর কাড়তে পারেনি। তারপরই ক্রিকেটভক্তরা জানতে চাইছিলেন ২০২০ সালেই কি শেষবারের মতো আইপিএলে দেখা গেল তাঁকে? সে কৌতূহল অবশ্য পরে নিজেই দূর করেছিলেন ধোনি। জানিয়ে দিয়েছিলেন, এত তাড়াতাড়ি বিদায় নিচ্ছেন না তিনি। প্রত্যাশামতোই এবারও চনমনে মেজাজে প্র্যাকটিসে নেমে পড়েছেন চেন্নাই অধিনায়ক।

[আরও পড়ুন: IPL 14: অভিজ্ঞতাই পুঁজি ধোনির চেন্নাই সুপার কিংসের, কেমন হতে পারে প্রথম একাদশ?]

তবে শুক্রবার টুর্নামেন্ট শুরুর আগে ফের ধোনিভক্তদের কৌতূহল তুঙ্গে। ৩৯ বছরের ধোনি কি পরের মরশুমে আর খেলতে দেখা যাবে? জবাবে কাশী বিশ্বনাথন জানিয়ে দেন, ২০২১-এর পরও নিশ্চিতভাবে ধোনি আইপিএল খেলবে। কারণ হলুদ জার্সিতে এটাই তাঁর শেষ মরশুম নয়। অর্থাৎ ২০২২ সালেও চেন্নাইয়ের (CSK) হয়ে ধোনিকে নামতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না। সিইওর কথায়, “দেখুন। আমার মনে হয় এটা ধোনির শেষ মরশুম নয়। তবে এটা আমার ব্যক্তিগত মতামত। ক্যাপ্টেন হিসেবে এখন আমরা অন্য কারও কথা ভাবিইনি।”

২০০৮ সাল অর্থাৎ আইপিএলের উদ্বোধনী বছর থেকেই চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন ধোনি। ২০১৬ ও ২০১৭ সালে নির্বাসনের জন্য চেন্নাই টুর্নামেন্টে অংশ নিতে পারেনি। ২০১৮ মরশুমে ফের ট্রফি জিতে স্বমহিমায় ধরা দিয়েছিলেন তিনি। গতবার প্লে-অফে না ওঠার স্মৃতি মুছে ফেলে এবার ফের ট্রফিকেই পাখির চোখ করে মুম্বইয়ের বিরুদ্ধে অভিযান শুরু করবে ধোনির চেন্নাই।

[আরও পড়ুন: চিন্তা বাড়াচ্ছে করোনা, ভারতে বিশ্বকাপ আয়োজন সংশয়ে ICC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement