৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিলেতে বিশ্বযুদ্ধে ভারত-পাক মহারণ নিয়ে সরগরম নেটদুনিয়া। এমন উন্মাদনা যা বিনোদনের সবরকম রসদ জোগাচ্ছে নেটিজেনদের। সেলেব থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী প্রত্যেকেই এই ম্যাচ নিয়ে উত্তেজিত। ভারত বা পাকিস্তানের সমর্থকরা নিজেদের দলকে উদ্বুদ্ধ করতে রবিবার সকাল থেকেই নানান উদ্ভট কাজকর্ম করেছেন। তেমনই একটি নমুনা দেখা গেল রবিবার ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে। যা দেখলে যে কোনও মানুষের চোখ কপালে উঠবেই। ম্যাঞ্চেস্টার স্টেডিয়ামের সামনে উপস্থিত দর্শকরাও হতভম্ব হয়ে যান এই দৃশ্য দেখে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই দৃশ্য ভাইরাল হতেই নেটিজেনরা হাসতে হাসতে খুন।

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে বিরল রেকর্ড গড়লেন ধোনি, বল হাতে শুরুতেই বিপাকে আমির]

কী সেই দৃশ্য? রবিবার ম্যাচ শুরুর আগে এক পাকিস্তানি সমর্থক খেলা দেখতে হাজির সাদা ঘোড়ায় চেপে! হ্যাঁ, ঠিকই পড়লেন। ঘোড়ায় চেপে। হাতে দেশের পতাকা নিয়ে, মাথাঢাকা সাদা পোশাক পরিহিত যুবক ঘোড়ায় চেপে পৌঁছনো মাত্র তাঁকে দেখে হতবাক অন্য দর্শকরা। এমনও সমর্থক হয়! ছবি ভাইরাল হতেই হাসির রসদ পেয়ে যান নেটিজেনরা।

এখানেই শেষ নয়, তাঁর পিছনে একটি ছাদখোলা বাসে চেপে আরও কিছু পাক সমর্থক এসে পৌঁছন মাঠের বাইরে। গোটা বাস পাকিস্তানের পতাকার আদলে রাঙানো।

নেটিজেনদের কেউ কেউ নানান মজার মন্তব্য করেছেন ঘোড়সওয়ারের কাণ্ড দেখে। কেউ বলছেন, তাঁর কি বিয়ে নাকি যে ঘোড়ায় চড়ে এসেছেন? আবার কেউ বলছেন, ঘোড়াটির টিকিট রয়েছে কি মাঠে ঢোকার? অতি বড় পাক সমর্থক আবার টুইট করেছেন, একজন সমর্থকের আবেগ দেখে এবার টিমের ভাল পারফর্ম করা উচিত।

 

[আরও পড়ুন: অনবদ্য রেকর্ড রোহিত-কোহলির, পাকিস্তানের বিরুদ্ধে রানের পাহাড়ে ভারত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং