Advertisement
Advertisement
India Head Coach

‘কোচ কে হবেন সে তো জানাই’, বোর্ডের বিজ্ঞাপন নিয়ে হাসাহাসি

জেনে নিন আসল ঘটনা।

Fans believe VVS Laxman is set to replace Rahul Dravid as India's head coach

জয় শাহ।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 14, 2024 5:00 pm
  • Updated:May 14, 2024 6:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের হেড কোচের জন্য বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। কোচের পদের জন্য (India Head Coach) কারা আবেদন করতে পারবেন?  তার জন্য একাধিক শর্ত দেওয়া হয়েছে বোর্ডের তরফে। রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জুতোয় পা গলাবেন কে? সেই উত্তর দেবে সময়।
ভারতের হেড কোচ পদের জন্য বিজ্ঞাপন দেওয়ার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে। ক্রিকেট ভক্ত-অনুরাগীদের একটাই বক্তব্য, ”এরকম বিজ্ঞাপন দিয়ে কী লাভ? বোর্ড তো শেষমেশ কোচ করবে সেই ভিভিএস লক্ষ্মণকেই।” সোমবার সবে বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। অনেকেই মনে করছেন ভিভিএস লক্ষ্ণণ যদি আবেদন করেন, তাহলে তিনি সবার থেকে এগিয়ে থাকবেন। 

[আরও পড়ুন: ১০ বছরেই দাবার রহস্য সমাধান করবে কম্পিউটার, ভবিষ্যদ্বাণী টেক-জিনিয়াস মাস্কের]

এদিকে ভারতের হেডকোচের পদের জন্য বিজ্ঞাপন দেওয়ার পরে আগ্রহ প্রকাশ করেছেন প্রাক্তন অজি তারকা জাস্টিন ল্যাঙ্গার। প্রাক্তন অজি তারকা বলেছেন, ”আমি এই ব্যাপারে কৌতূহলী একথা বলা যায়। আমি এই বিষয় নিয়ে কোনওদিন ভাবনাচিন্তাই করিনি। যে কোনও আন্তর্জাতিক কোচের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। কারণ আমি জানি কী পরিমাণ চাপ অনুভব করেন একজন কোচ। ভারতীয় দলকে কোচিং করানো অসাধারণ এক অভিজ্ঞতা। এই দেশে অফুরাণ প্রতিভা। অত্যন্ত আকর্ষণীয় বিষয়।” 

Advertisement

[আরও পড়ুন: বিতর্ক অতীত! দিল্লি ম্যাচের আগে রাহুলকে আলিঙ্গন গোয়েঙ্কার]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ