BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আপনারা আইপিএলই খেলুন’, বাংলাদেশের কাছে হারতেই নেটদুনিয়ার রোষানলে রোহিতরা

Published by: Sulaya Singha |    Posted: December 4, 2022 9:47 pm|    Updated: December 4, 2022 9:47 pm

Fans slams Team India after shocking loss to Bangladesh in 1st ODI | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাচ মিস তো ম্যাচ মিস। ক্রিকেটে এ বাক্য বহুল প্রচলিত। এ কথা যে কতখানি সত্যি, তা আরও একবার হাড়ে হাড়ে টের পেল টিম ইন্ডিয়া। উইকেটের পিছনে দাঁড়িয়ে কেএল রাহুল যেভাবে সহজ ম্যাচ ফেলে দিলেন, তাতেই ভারতের হাত থেকে ফসকে গেল জয়ও। শেষ উইকেটে রেকর্ড রান গড়ে প্রথম ওয়ানডে জিতে নিল বাংলাদেশ। রোহিত শর্মাদের হারিয়ে যেন অকাল দিওয়ালি ওপার বাংলায়। আর লজ্জার হারের জেরে নেটদুনিয়ার রোষানলে পড়লেন রোহিত শর্মারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিশ্রামে পাঠানো হয়েছিল রোহিত, কোহলি, রাহুল-সহ প্রথম দলের একাধিক সিনিয়র ক্রিকেটার। এই আশায়, যে ছুটি কাটিয়ে ফুরফুরে মেজাজে ২২ গজে নেমে ভাল ফল করবেন তাঁরা। কিন্তু রবিবাসরীয় মীরপুরে সেই আশায় সম্পূর্ণ জল ঢেলে দিল দল। চোটের কারণে ঋষভ পন্থ না থাকায় এদিন উইকেটকিপারের দায়িত্ব পান রাহুল (KL Rahul)। কিন্তু অতি গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ মিস করে জয়ের সব আশা শেষ করে দিলেন তিনি। এদিন ক্যাচ ব্যর্থতাতেই ধামাচাপা পড়ে গেল ব্যাট হাতে তাঁর ৭০ বলে ৭৩ রানের সুন্দর ইনিংস।

[আরও পড়ুন: গুজরাটে ভোটের আবহে মায়ের সঙ্গে ‘চায়ে পে আড্ডা’ মোদির, ভিডিও ভাইরাল]

মেহদিকে সেই সময় ফেরাতে পারলে ১৮৬ রান ঝুলিতে নিয়েও জিতে যেত ভারত (Team India)। কিন্তু তাঁকে প্যাভিলিয়নে ফেরাতে পারেননি রাহুল। তিনি ক্যাচ মিস করতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন রোহিত। রাহুলের উদ্দেশে চিৎকার করতেও দেখা যায় অধিনায়ককে। তবে ম্যাচ শেষে রোহিত বলে দেন, তাঁরা খারাপ ব্যাটিং করেননি। আর তাঁর মুখে এ কথা শুনেই ক্ষোভ উগরে দেন সমর্থকরা। লিটন দাসদের কাছে লজ্জার হার মেনে নিতে পারছেন না তাঁরা।

অনেকেই রাহুলকে ‘বিশ্বাসঘাতক’ আখ্যা দিয়েছেন। অনেকে আবার লিখেছেন, “আপনারা বরং ওয়ানডে না খেলে আইপিএলেই খেলুন।” কেউ কেউ কটাক্ষের সুরে বলেছেন, রনজি টিমও বাংলাদেশের বিরুদ্ধে এই ভারতের থেকে ভাল খেলেছে। আগামী বছর দেশের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে রোহিতদের এমন হার নিঃসন্দেহে চিন্তার ভাঁজ ফেলবে ভারতীয় শিবিরে।

[আরও পড়ুন: প্রাণঘাতী বায়ু দূষণের মাত্রা, নির্মাণ ও ইমারত ভাঙায় নিষেধাজ্ঞা জারি দিল্লিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে