BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

শেন ওয়ার্ন-গিলক্রিস্টের প্রাক্তন সতীর্থকে অপহরণ! চাঞ্চল্য ক্রিকেট মহলে

Published by: Abhisek Rakshit |    Posted: May 5, 2021 2:17 pm|    Updated: May 5, 2021 2:33 pm

Former Australian test bowler Stuart MacGill kidnapped and beaten | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। অনেক কঠিন ম্যাচ জিতিয়েছেন অস্ট্রেলিয়াকে। রিকি পন্টিং (Rickey Ponting), শেন ওয়ার্ন (Shane Warne), অ্যাডাম গিলক্রিস্টদের সঙ্গে ড্রেসিংরুমও শেয়ার করেছেন। এবার অস্ট্রেলিয়ার সেই প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে অপহরণ করল একদল দুষ্কৃতী। শুধু অপহরণ করাই নয়, হেনস্তা এবং মারধরও করা হয় তাঁকে। তবে শেষপর্যন্ত অবশ্য ‌অস্ট্রেলিয়ার (Australia) এই প্রাক্তন স্পিনারকে এক ঘণ্টার মধ্যেই ছেড়ে দেয় অপহরণকারীরা। ইতিমধ্যে এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অজি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনাটি ঘটেছে গত ১৪ এপ্রিল। সিডনির বাড়ির কাছ থেকে অপহরণ করা হয় ম্যাকগিলকে। এরপর তাঁকে শহরের সম্পূর্ণ অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রচণ্ড মারধর করা হয় তাঁকে। এমনকী বন্দুক দেখিয়ে ভয়ও দেখানো হয় প্রাক্তন অজি স্পিনারকে। তবে এর এক ঘণ্টা পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

[আরও পড়ুন: মাঝপথেই স্থগিত আইপিএল, বিরাট অঙ্কের আর্থিক ক্ষতির মুখে বিসিসিআই]

অস্ট্রেলিয়া পুলিশের বক্তব্য, ঘটনার দিন উত্তর সিডনির রাস্তায় একজন হঠাৎই ম্যাকগিলের পথ আটকায়। এরপর আরও দু’জন সেখানে এসে ৫০ বছর বয়সি প্রাক্তন ক্রিকেটারকে গাড়িতে তুলে নেয়। নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ‘ক্রেমোর্নে গত ১৪ এপ্রিল রাত ৮টার সময় ঘটনাটি ঘটে। অপহৃত ম্যাকগিলকে ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধর করা হয়। বন্দুক দেখিয়ে হুমকি দেওয়া হয়। এক ঘণ্টা পরে বেলমোর এলাকায় তাঁকে নামিয়ে দেয় দুষ্কৃতীরা’। পুলিশকে ২০ এপ্রিল ঘটনাটি জানানো হয় এবং থানায় ডায়েরি করা হয়। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। এরপরই চারজনকে গ্রেপ্তার করা হয়। প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ৪৪টি টেস্ট খেলেছেন ম্যাকগিল। ২০৮টি উইকেটও রয়েছে তাঁর ঝুলিতে। শেন ওয়ার্নের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ম্যাচে জিতিয়েছেন অস্ট্রেলিয়াকে।

[আরও পড়ুন: IPL বাতিল হওয়ায় মনখারাপ ইডেনের, অনিশ্চয়তার মুখে ঘরোয়া ক্রিকেটও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement