Advertisement
Advertisement
Gautam Gambhir

‘কোনও কথা বলার আগে দুবার ভাবে না গম্ভীর’, নাইট মেন্টরকে নিয়ে বড় মন্তব্য প্রাক্তন পাক তারকার

গম্ভীরকে নিয়ে অকপট প্রাক্তন পাক অধিনায়ক।

Former Pakistan captain Wasim Akram opens up on Gautam Gambhir as potential coach of Team India

গৌতম গম্ভীর।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 21, 2024 8:44 pm
  • Updated:May 21, 2024 8:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার হেডস্যরের চেয়ারে বসার যোগ্যতম প্রার্থী এই মুহূর্তে গৌতম গম্ভীর (Gautam Gambhir)। যে সে নন, পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম এমনটাই জানিয়েছেন। কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গম্ভীর। তাঁর হাতে পড়েই বদলে গিয়েছে কেকেআর।
সেই গম্ভীর প্রসঙ্গে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম (Wasim Akram) বলছেন, পরবর্তী হেড কোচ হওয়ার ব্যাপারে গম্ভীরই যোগ্যতম। কিন্তু তিনি একটা কথা বলতে দ্বিতীয়বার ভাবেন না। যা মনে আসে, তা মুখের উপরে বলে দিতে দ্বিতীয়বার ভাবেন না। 

[আরও পড়ুন: আইপিএল যেন ভারতের হয়ে খেলার শর্টকাট না হয়, বোর্ডকে সাবধানবাণী গম্ভীরের]

আক্রম বলেছেন, ”গৌতম শেষ পর্যন্ত দায়িত্ব নেবে কিনা সেটা ওর ব্যাপার। রাজনীতি ছেড়ে দিয়েছে গৌতম। কোচিংয়ের পিছনে সময় দিতে হয়। গৌতম খুব সহজ সরল। পরিষ্কার কথা বলতে পছন্দ করে। মুখের উপরে বলে দেয়। দ্বিতীয়বার ভাবনাচিন্তা করে না। আমাদের সংস্কৃতিতে মানুষকে আমরা অসম্মানিত করতে চাই না। কিন্তু গৌতম গম্ভীর এমন একজন যার কিছু পছন্দ না হলে মুখের উপরে বলে দেয়। এটাই ওর গুণ। আর এর জন্যই গম্ভীরকে সবাই পছন্দ করে। কখনও কখনও খুবই আগ্রাসী হয়ে যায়। দলের থেকেও একই রকম আগ্রাসন বের করে নেয়।”
লখনউ সুপার জায়ান্টসের মেন্টর হিসেবে কাজ করেছেন দুবার। দুবারই প্লে অফে পৌঁছেছিল লখনউ। গম্ভীরের নেতৃত্বেই দুবার আইপিএল জিতেছিল নাইটরা।

Advertisement

[আরও পড়ুন: নজরে রোনাল্ডো, ইউরোর দল ঘোষণা পর্তুগালের]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ