৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের প্রথম পিংক বল টেস্টে ধারাভাষ্য করতে পারেন মহেন্দ্র সিং ধোনি। যার জন্য শহরে আসবেন তিনি। এমন খবর উঠে এসেছিল শিরোনামে। কিন্তু ইডেনে শচীন তেণ্ডুলকর থেকে রাহুল দ্রাবিড়-অনিল কুম্বলের মতো কিংবদন্তিরা উপস্থিত হলেও ধোনিকে কিন্তু দেখা যায়নি। তিনি ছিলেন আড়ালেই। তবে এবার তিনি সত্যিই কলকাতায় আসছেন।

সব ঠিকঠাক থাকলে আগামী এক-দুদিনের মধ্যেই শহরে আসছেন ধোনি। তবে ক্রিকেট সংক্রান্ত কোনও কারণে নয়। পুরোটাই ব্যক্তিগত কাজে। শোনা যাচ্ছে, শুটিংয়ের কাজের জন্যই এ শহরে আসছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এর আগেও বছর দুয়েক আগে কলকাতায় এসে বিশ্বজয়ী ভারত অধিনায়ক কপিল দেবের সঙ্গে শুটিং করে গিয়েছিলেন ধোনি। সেই শুটিং হয়েছিল ইডেনে। তবে এবার ইডেনে কোনও শুটিং হচ্ছে না। ধোনির কলকাতা সফর নিয়ে অসম্ভব গোপনীয়তা বজায় রাখা হয়েছে। তিনি কখন শহরে আসছেন, কোথায় থাকবেন কিংবা কোথায় শুটিং করবেন, সেই বিষয়ে কিছুই জানানো হচ্ছে না।

[আরও পড়ুন: কাজে এল না শিবম দুবের অর্ধশতরান, টি-২০ সিরিজে সমতা ফেরাল ক্যারিবিয়ানরা]

শেষবার ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে ব্যাট হাতে মাঠে নেমেছিলেন। তারপর আর দেখা যায়নি তাঁকে। দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ- কোনও প্রতিপক্ষের বিরুদ্ধেই দলে ছিলেন না। চলতি ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও দলের বাইরে তিনি। তবে রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে ঝাড়খণ্ড অনূর্ধ্ব ২৩ দলের সঙ্গে ধোনির প্র্যাকটিসের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর থেকে আরও উসকে যায় জল্পনা। তবে কি শীঘ্রই দলে ফিরছেন মাহি? কিন্তু ধোনিভক্তদের প্রত্যাশা এখনও পূরণ হয়নি। স্বাভাবিকভাবেই ধোনিকে বাইশ গজে দেখার খিদে বেড়েই চলেছে। 

সম্প্রতি ধোনির ক্রিকেট ভবিষ্যৎ প্রসঙ্গে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, ‘‘ধোনি নিয়ে স্বচ্ছতা নেই, কে বলল? কিন্তু সব কিছু সর্বসমক্ষে বলা যায় না। কিন্তু এটা বলতে পারি, ধোনির সঙ্গে আমাদের কথা হয়ে গিয়েছে। ওর ব‌্যাপার নিয়ে আমরা ক্লিয়ার। নির্বাচকরাও জানে। ধোনি নিজেও জানে।’’ সেই সৌরভের শহরেই আসছেন ধোনি। তাঁর সঙ্গে দেখা করবেন কি না, সে বিষয়েও অবশ্য কোনও খবর নেই। তবে তাঁকে একবার চোখের দেখা দেখতেও মুখিয়ে রয়েছেন ভক্তরা। কোনও শুটিংয়ে তাঁকে কলকাতার রাস্তা-ঘাটে দেখা যায় কি না, সেই অপেক্ষাতেই রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: ঘরের মাঠে হতশ্রী পারফরম্যান্স, চার্চিলের কাছে লজ্জার হার মোহনবাগানের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং