BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা রুখতে ব্যবহার করুন ইডেন গার্ডেন্সের পরিকাঠামো, মমতাকে প্রস্তাব সৌরভের

Published by: Subhajit Mandal |    Posted: March 25, 2020 10:02 am|    Updated: March 25, 2020 11:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে রাজ্য সরকারের পাশে দাঁড়ালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)। সৌরভ ঘোষণা করলেন, করোনা রুখতে প্রয়োজনে ইডেন গার্ডেন্সের সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবে রাজ্য সরকার। ইনডোর পরিকাঠামো ছাড়াও ব্যবহার করা যাবে ইডেনের ডরমিটারিও।

eden

 

ভারতের মাটিতে নিজের আধিপত্য বিস্তার করেই চলেছে নোভেল করোনা ভাইরাস। বাড়ছে আক্রান্ত, মৃত্যুর সংখ্যা। সংক্রমণ রুখতে দেশের একটা বড় অংশ লকডাউন। আগামী তিন সপ্তাহ এই লকডাউন আরও থাকবে বলে মঙ্গলবার রাতে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এই মুহূর্তে ভারতে মৃতের সংখ্যা ১৩। আক্রান্ত ৬০০’র পেরিয়েছে। এ রাজ্যে নতুন করে দু’জনের শরীরে COVID-19 জীবাণু পাওয়ায়, আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯। যুদ্ধকালীন তৎপরতায় এই সংকটের মোকাবিলা করছে রাজ্য সরকার। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে গিয়ে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: কোহলি থেকে শাস্ত্রী, প্রধানমন্ত্রীর লকডাউনের সিদ্ধান্তকে স্বাগত জানাল ক্রিকেট মহল]

মঙ্গলবার এক সংবাদসংস্থাকে সৌরভ বলেন, “সরকার যদি চায় তাহলে আমরা ইডেনের সব সুযোগ সুবিধা তাঁদের হাতে তুলে দিতে পারি। এতে অসুবিধার কিছু নেই। এই মুহূর্তে যেটা দরকার, সেটাই আমরা করব।” এর আগেই অবশ্য সৌরভ সোশ্যাল মিডিয়ায় দেশবাসীর উদ্যেশ্যে সতর্কবার্তা দেন। তিনি বলেন, “আমরা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। প্রত্যেক রাজ্যের সরকার এবং কেন্দ্র যে নির্দেশিকা দিচ্ছে, তা পালন করুন। এই সময় বাড়িতে থাকাটা খুব জরুরি। দয়া করে বাড়িতে থাকুন, এমন ভাববেন না যে আপনার কিছু হবে না। কারণ, এটা একবার চলে এলে আর কোনও রাস্তা থাকবে না।”

[আরও পড়ুন: স্টেডিয়াম বদলে গেল হাসপাতালে, করোনা মোকাবিলায় বিশেষ উদ্যোগ ফুটবল ক্লাবগুলির]

উল্লেখ্য, করোনা মহামারির বিরুদ্ধে লড়তে দেশজুড়ে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির(Narendra Modi) এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ক্রিকেট মহল। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) থেকে শুরু করে কোচ রবি শাস্ত্রী, সকলে একযোগে দেশবাসীকে ঘর ছেড়ে না বেরনোর পরামর্শ দিয়েছেন। একই পরামর্শ বিসিসিআই প্রেসিডেন্টেরও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement