৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়া যখন প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকাকে হারানোর যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে, তখন হাসপাতালের বেডে শুয়ে দলের অন্যতম সেরা অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। পিঠের নীচে হালকা যন্ত্রণা অনুভব করায় পিঠে অস্ত্রোপচার করাতে হয়েছে। লন্ডনে সফলভাবেই অস্ত্রোপচার হয়েছে তাঁর। হাসপাতালের বেডে শুয়েই তিনি বললেন, “দ্রুত আমি জাতীয় দলের জার্সি গায়ে ফিরব। ততদিন আমাকে মিস করুন।” শনিবার একটি ইনস্টাগ্রাম পোস্টে একথা বলেছেন হার্দিক।

[আরও পড়ুন: এলগার-ডি’ককের জোড়া সেঞ্চুরি, প্রথম টেস্টে লড়াই দিচ্ছে দক্ষিণ আফ্রিকা]

বেশ কিছুদিন ধরেই কাঁধের সমস্যায় ভুগছেন হার্দিক। গতবছরের মাঝামাঝিও একবার এই সমস্যায় পড়েছিলেন তিনি। এবছর বিশ্বকাপ চলাকালীনও কাঁধের চোটে ভুগেছেন হার্দিক। গতবছরই ইংল্যান্ডের চিকিৎসকদের পরামর্শ নেন হার্দিক। বিশ্বকাপ চলাকালীনও একবার চিকিৎসকদের পরমার্শ নেন। সেই চিকিৎসকরাই তাঁকে বিশ্রামে থাকার নির্দেশ দেন। শনিবারই লন্ডনে সফলভাবে অস্ত্রোপচার হয়েছে হার্দিকের। তিনি ইনস্টাতে লিখছেন, “অস্ত্রোপচার সফল হয়েছে। যাঁরা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। সঠিক সময়েই আমি দেশের হয়ে খেলতে নামব। ততদিন আমাকে আপনারা মিস করুন।”

[আরও পড়ুন: এই ইমরানকে ক্রিকেট বিশ্ব চেনে না, পাক প্রধানমন্ত্রীকে তোপ সৌরভের]

শেষবার হার্দিককে জাতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে। অস্ত্রোপচারের জন্যই টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন হার্দিক। আগামী মাসে বাংলাদেশও ভারতে আসবে। ৩ নভেম্বর থেকে শুরু হবে টি-২০ সিরিজ। বাংলাদেশের বিরুদ্ধে সেই সিরিজ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন হার্দিক। তিনি বাংলাদেশ সফরের আগে পুরোপুরি সুস্থ হবেন না। হার্দিক যতই, দ্রত মাঠে ফেরার কথা বলুন, আপাতত যে তাঁকে পাওয়া যাচ্ছে না তা ভালই জানে বিসিসিআই। বোর্ড সূত্রের খবর, অন্তত চার থেকে পাঁচ মাস জাতীয় দলের বাইরে থাকতে হতে পারে হার্দিককে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Surgery done successfully 🥳 Extremely grateful to everyone for your wishes ❣️ Will be back in no time! Till then miss me 😉

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং