Advertisement
Advertisement
Hardik Pandya

এই শর্তেই টি-২০ বিশ্বকাপে সুযোগ পাবেন হার্দিক, দুঘণ্টা বৈঠকের পর ঠিক করে দিলেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেতে কী করতে হবে হার্দিককে?

Hardik Pandya's t20 World Cup fate depends on IPL bowling

ফাইল চিত্র

Published by: Arpan Das
  • Posted:April 16, 2024 6:21 pm
  • Updated:April 16, 2024 9:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। অথচ টুর্নামেন্ট শেষ হলেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup)। জাতীয় দলের বিমানে ওঠার কি সুযোগ পাবেন হার্দিক? সেই শর্ত বেঁধে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। রিপোর্ট অনুযায়ী, জাতীয় দলে ফিরতে হলে হার্দিককে একটি বিশেষ বিভাগে উন্নতি করতে হবে।

কী সেই শর্ত? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও নির্বাচক প্রধান অজিত আগরকর (Ajit Agarkar) একটি মিটিং করেন। প্রায় দুঘণ্টা ধরে চলে সেই আলোচনা। জুন মাসে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নিয়েই কথাবার্তা হয়। কিন্তু ১৫ জনের দলে সুযোগ পেতে হার্দিককে বোলিং বিভাগে উন্নতি করতে হবে। মুম্বই অধিনায়ক আইপিএলে কীরকম বোলিং করেন, তার উপরই নির্ভর করছে তাঁর জাতীয় দলের ভাগ্য।

Advertisement

[আরও পড়ুন: ঘোষিত আইএসএল নক আউটের দিনক্ষণ, কবে, কোথায় নামছে মোহনবাগান?]

ভারতীয় টিম ম্যানেজমেন্ট হার্দিকের ফিটনেস নিয়েও যথেষ্ট চিন্তিত। ইতিমধ্যেই অনেকে বলছেন, তিনি চোট লুকিয়ে খেলছেন। তাই তাঁকে খুব বেশি বল করতে দেখা যাচ্ছে না। ৬ ম্যাচে মাত্র ১১ ওভার হাত ঘুরিয়েছেন হার্দিক। পেয়েছেন মোটে ৩ উইকেট। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে ৪ বলে ২০ রান তুলেছিলেন ধোনি। ব্যাট হাতেও ফর্মের ধারেকাছে নেই। ৬ ম্যাচে করেছেন মাত্র ১২১ রান।

Advertisement

[আরও পড়ুন: রায়নার হাত ধরে নামছেন সিঁড়ি থেকে! ভিডিও ভাইরাল, আদৌ খেলতে পারবেন তো ধোনি?]

গত বছর বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে চোট পান হার্দিক। তার পর চলতি আইপিএলেই মাঠে নামেন। এর মধ্যে রোহিত শর্মা মুম্বইয়ের অধিনায়কত্বকে সরানো নিয়ে একরাশ বিতর্ক হয়েছে। এবার জাতীয় দলের অধিনায়কের হাতেই নির্ভর করছে হার্দিক পাণ্ডিয়ার ভবিষ্যৎ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ