Advertisement
Advertisement
Hardik Pandya

ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তি নাতাশার! বিচ্ছেদের জল্পনার মাঝেই জোর চর্চা

২০২০ সালের ৩১ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন হার্দিক-নাতাশা।

Huge property of Hardik Pandya to be transferred to wife after divorce

ফাইল ছবি

Published by: Anwesha Adhikary
  • Posted:May 25, 2024 5:12 pm
  • Updated:May 25, 2024 5:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিভোর্স হয়ে গেলে হার্দিক পাণ্ডিয়ার সম্পত্তির ৭০ শতাংশ পেয়ে যাবেন নাতাশা স্ট্যানকোভিচ! সম্প্রতি এই গুঞ্জনেই মেতে উঠেছে নেটদুনিয়া। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনা চলছে। যদিও তারকা দম্পতি নিজেদের বৈবাহিক জীবন নিয়ে কিছুই বলেননি।

চলতি আইপিএলের সবচেয়ে সমালোচিত নাম হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তিনি যতবার মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে মাঠে নেমেছেন, গ্যালারি থেকে বিদ্রূপ ভেসে এসেছে। অধিনায়ক হিসাবেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন হার্দিক। এহেন পরিস্থিতিতে তাঁর ব্যক্তিগত জীবনেও কি সমস্যা দেখা দিল? নেটদুনিয়ায় জল্পনা, আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাতাশা স্ট্যানকোভিচ পাণ্ডিয়া লিখতেন হার্দিকপত্নী। সম্প্রতি পাণ্ডিয়া পদবি সরিয়ে নেন।

Advertisement

[আরও পড়ুন: মালয়েশিয়া মাস্টার্সের ফাইনালে সিন্ধু, বছরের প্রথম খেতাব জয়ের হাতছানি হায়দরাবাদি তারকার সামনে

এখানেই শেষ নয়। ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন নাতাশা। তবে দম্পতির পুত্র অগস্ত্যর সঙ্গে থাকা ছবিগুলো রয়েছে ইনস্টাগ্রামে। অন্যান্য বার আইপিএলের (IPL 2024) অনেক ম্যাচেই হার্দিকের সমর্থনে গ্যালারিতে হাজির থাকেন নাতাশা। কিন্তু চলতি মরশুমে তাঁকে একবারও মাঠে দেখা যায়নি। হার্দিক বা ক্রিকেট সংক্রান্ত কোনও স্টোরিও দেননি নাতাশা। অন্যদিকে, নাতাশার জন্মদিনে শুভেচ্ছা জানাননি তারকা অলরাউন্ডার। তার পর থেকেই জল্পনা শুরু, তাহলে কি সম্পর্কে চিড় ধরেছে?

Advertisement

এহেন পরিস্থিতিতেই সোশাল মিডিয়ায় একাধিক রিপোর্ট ছড়াচ্ছে। হার্দিক-নাতাশার বিচ্ছেদ নিয়ে নানা সম্ভাবনার কথা শোনা যাচ্ছে সেই রিপোর্টে। অনেকের দাবি, তারকা ক্রিকেটারের সম্পত্তির ৭০ শতাংশই চলে যাবে নাতাশার কাছে। তাঁদের বিচ্ছেদের অন্যতম শর্তই নাকি এই সম্পত্তির হস্তান্তর। তবে নেটদুনিয়ার এই জল্পনা কতখানি সত্যি, সেই নিয়ে সংশয় রয়েছে। উল্লেখ্য, ২০২০ সালের ৩১ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন হার্দিক-নাতাশা। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে উদয়পুরে গিয়ে আবারও রাজকীয়ভাবে বিয়ে সারেন তাঁরা। বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ভাঙন? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: নীল সমুদ্র সাক্ষী, কিয়ানের বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বান্ধবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ