BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টুইটারে পাকিস্তানি সেজেও হল না শেষরক্ষা, কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া যুবক গ্রেপ্তার

Published by: Subhajit Mandal |    Posted: November 10, 2021 7:05 pm|    Updated: November 10, 2021 7:10 pm

Hyderabad man arrested for online rape threats To Virat Kohli's 9 month old daughter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে গ্রেপ্তার বিরাট কোহলির (Virat Kohli) মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া যুবক। বুধবার হায়দরাবাদ থেকে ২৩ বছর বয়সি ওই যুবককে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের বিশেষ দল। তাঁকে ট্রানজিট রিমান্ডে নিতে পারে মুম্বই পুলিশ।

Hyderabad man arrested for online rape threats To Virat Kohli's 9 month old daughter

মুম্বই পুলিশ সূত্রের খবর, রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি নামের ওই যুবক আসলে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। এর আগে একটি ফুড ডেলিভারি অ্যাপে কাজ করত সে। টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর বিরাট কোহলির ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি দেয় ওই যুবক। তারপর থেকেই সাইবার ক্রাইম বিশেষজ্ঞদের সাহায্যে ওই যুবকের খোঁজ শুরু করে মুম্বই পুলিশ। চমকপ্রদ বিষয় হল, বিরাটের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার পর ভয়ে নিজের টুইটার হ্যান্ডেলটি পুরোপুরি বদলে ফেলে অভিযুক্ত। নিজেকে পাকিস্তানি বলে পরিচয় দেওয়ার চেষ্টা করে সে। বলা ভাল টুইটারে পাকিস্তানি সেজেছিল সে। কিন্তু তার কোনও জারিজুরিই কাজ করেনি। বুধবার হায়দরাবাদ থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: হার্দিক পাণ্ডিয়ার জন্য জাতীয় দলের রাস্তা আপাতত বন্ধ! ভেঙ্কটেশের মধ্যে ভবিষ্যৎ দেখছেন নির্বাচকরা]

প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T-20 World Cup 2021) পাকিস্তানের কাছে হারের পরে মহম্মদ শামিকে ট্রোল করা হয়েছিল। প্রতিবাদে তৎকালীন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বলেছিলেন, ”ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছে শামি। ধর্ম নিয়ে ওকে আক্রমণ করা অন্যায়।” দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারের পর অনলাইনে হেনস্তার শিকার হন স্বয়ং কোহলিও। এমনকী তাঁর মাত্র ৯ মাসের মেয়ে ভামিকাকে অনলাইনে ধর্ষণের হুমকি দেয় রামনাগেশ শ্রীনিবাস নামের ওই যুবক।

[আরও পড়ুন: বিশ্বকাপের সৌজন্যে হারানো সম্মান ফিরে পাচ্ছেন বাবররা, বাতিল পাক সফরে রাজি ইংল্যান্ড]

কোহলি-কন্যাকে জঘন্য হুমকির জেরে আলোড়ন তৈরি হয় দিল্লিতে। গোটা দেশ এই ঘটনার নিন্দায় সরব হয়। খোদ দিল্লির মহিলা কমিশন (Delhi Commission for Women) এ বিষয়ে হস্তক্ষেপ করে। দিল্লির পুলিশ কমিশনারকে এই ঘটনার এফআইআরের প্রতিলিপি জমা দেওয়ার কথা জানায় মহিলা কমিশন। দেশজুড়ে প্রতিবাদের বহর দেখে সক্রিয় হয়ে ওঠে মুম্বই পুলিশ। তাঁদের সক্রিয়তাতেই দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হল অভিযুক্তকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে