২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs England: লজ্জার হারের পরই হাসপাতালে জাদেজা, কেমন আছেন অলরাউন্ডার?

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2021 10:15 am|    Updated: August 29, 2021 10:15 am

India allrounder Ravindra Jadeja taken to hospital after lost to England in 3rd Test | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিডসে তৃতীয় টেস্টে রুটবাহিনীর কাছে লজ্জার হার ভারতের। আর তারপরই গোদের উপর বিষফোঁড়ার মতো হয়ে দাঁড়াল রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) চোট। চোট পাওয়ায় সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ভারতীয় অলরাউন্ডারকে।

জানা গিয়েছে, হাঁটুতে চোট পেয়েছেন জাদেজা। স্ক্যান করানোর জন্যই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল থেকে রোগীর পোশাকে একটি ছবিও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি। যেখানে তিনি লেখেন, এমন জায়গায় (হাসপাতালে) থাকতে ভাল লাগে না। তবে তাঁর চোট কতখানি গুরুতর, তা এখনও স্পষ্ট নয়। স্ক্যানের রিপোর্ট প্রকাশ্যে এলে বিষয়টা পরিষ্কার হবে। ফর্মে থাকা ভারতীয় (Team India) অলরাউন্ডারের চোট নিঃসন্দেহে চতুর্থ টেস্টের আগে চিন্তার। ২ সেপ্টেম্বর থেকে ওভালে শুরু তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: Tokyo Paralympics 2020: চলতি প্যারালিম্পিকে ইতিহাস, প্রথম পদক জয় ভারতের ভবিনাবেনের]

ঠিক কীভাবে চোট পেলেন জাদেজা? তৃতীয় টেস্টের দ্বিতীয় দিন বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় ডান পায়ের হাঁটুতে চোট পান তিনি। খানিকক্ষণের জন্য মাঠ ছেড়ে বেরিয়েও যান তিনি। তবে তারপর ফিরে এসে বলও করেন। তাই সেই সময় চোট নিয়ে আর বিশেষ আলোচনা হয়নি। কিন্তু চতুর্থ দিনেই ইংল্যান্ডের কাছে ভারত ইনিংসে হারার পর দেখা গেল সোজা হাসপাতালেই পৌঁছে গেলেন জাদেজা। আর তখনই কপালে চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের।

এর আগে জানুয়ারিতে সিডনি টেস্টেও হাতের আঙুলে চোট পেয়েছিলেন তিনি। যে কারণে ফেব্রুয়ারি-মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এবার দুই টেস্ট বাকি থাকতে আবারও চোটের কবলে ভারতীয় অলরাউন্ডার। চলতি সিরিজে ব্যাটের পাশাপাশি বল হাতেও ছন্দে ধরা দিয়েছিলেন তিনি। তাই তাঁর চোট গুরুতর হলে বিরাট কোহলিদের (Virat Kohli) জন্য তা চিন্তার বইকী।

[আরও পড়ুন: India vs England: তৃতীয় টেস্টে ব্যাটিং বিপর্যয়ের কারণ কী? মুখ খুললেন Virat Kohli]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে