১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs England: ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে বোলিংয়ের প্রস্তুতি যুবকের! হতবাক উমেশ! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: September 4, 2021 12:48 pm|    Updated: September 4, 2021 12:48 pm

India vs England: Pitch invader 'Jarvo' arrested after colliding with Bairstow | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউটিউবার ড্যানিয়েল জার্ভিসকে মনে আছে? লর্ডসে যিনি ভারতীয় টিমের জার্সি পরে মাঠে ঢুকে পড়েছিলেন? যিনি বারবার নিজের পরিচয় দিচ্ছিলেন, ভারতীয় টিম (Team India) ম্যানেজমেন্টের সদস্য হিসেবে? সেই ড্যানিয়েল জার্ভিস ওরফে ‘জার্ভো ৬৯’-এর আবির্ভাব ফের ঘটল। এবার ওভালে। হেডিংলেতেও অবশ্য ঢুঁ মেরেছিলেন তিনি। এবার আবার ওভাল টেস্টে।

চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ফের ভারতের জার্সি পরে মাঠে ঢুকে পড়েন তিনি। শুধু ঢুকলেনই না, ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের (ECB) নিরাপত্তাকে হাস্যকর পর্যায়ে নামিয়ে এনে মাঠে বোলিং করার প্রস্তুতিও নিয়ে ফেললেন! হ্যাঁ, ঠিকই পড়েছেন। শুক্রবার লাঞ্চের আগে উমেশ যাদব (Umesh Yadav) যখন বল করছেন, তখনই মাঠের ভিতর ঢুকে পড়েন জার্ভো। উমেশের পিছনে দাঁড়িয়ে ওয়ার্ম আপ করাও শুরু করে দেন! নন স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা জনি বেয়ারস্টোর সঙ্গে তাঁর ধাক্কাও লাগে! যাতে দু’জনের মধ্যে তীব্র বাদানুবাদও তৈরি হয়। এমন ঘটনায় প্রথমে হকচকিয়েই যান প্রত্যেকে। এরপরই মাঠ থেকে দ্রুত তাঁকে বের করে দেওয়া হয়।

[আরও পড়ুন: Tokyo Paralympics: শুটিংয়ে সোনা জয় মণীশ নরওয়ালের, রুপো ঘরে তুললেন সিংহরাজ]

হেডিংলেতে ঢোকার কারণে ইয়র্কশায়ার কাউন্টি জার্ভোকে (Jarvo 69) আজীবনের নির্বাসন এবং জরিমানা-দু’টোই করেছে। আর এবার তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। খেলায় বিঘ্ন ঘটানোর অভিযোগে জার্ভোকে গ্রেপ্তার করে পুলিশ। আপাতত সাউথ লন্ডনের হেফাজতে রাখা হয়েছে অনুপ্রবেশকারীকে। গোটা ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। অনেকেই বলছেন, এভাবে যে কোনও ব্যক্তি অনায়াসে ক্রিকেটারদের কাছে পৌঁছে যেতে পারবেন। একই পথে বুকিরাও প্রস্তাব দেওয়ার সুযোগ পেয়ে যাবেন। যা অত্যন্ত উদ্বেগের।

এ বিষয়ে দুঃখপ্রকাশ করেছে সারে কর্তৃপক্ষ। কীভাবে নিরাপত্তার বেড়াজাল টপকে একজন মাঠে ঢুকে পড়লেন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে তারা। কিন্তু ECB এখনও নিশ্চুপ। ক্রিকেটারদের নিরাপত্তায় এত বড় গলদ দেখার পরেও ইসিবি কর্তারা চুপচাপ হাত গুটিয়ে কেন বসে আছেন, তা নিয়ে প্রশ্নও উঠতে শুরু করেছে। কোনও শান্তিমূলক পদক্ষেপের প্রতিশ্রুতি পর্যন্ত দেওয়া হয়নি।

[আরও পড়ুন: India vs England: উমেশ ঝড়ে ২৯০ রানে শেষ ইংল্যান্ড, দ্বিতীয় ইনিংসে ভাল শুরু রোহিতদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে