BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে অনবদ্য রেকর্ডের সামনে রোহিত, ফিরছেন শিখর

Published by: Subhajit Mandal |    Posted: March 23, 2021 12:10 pm|    Updated: March 23, 2021 12:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচের আগে অনবদ্য রেকর্ডের মুখে টিম ইন্ডিয়ার হিটম্যান রোহিত শর্মা (Rohit Sharma)। বীরেন্দ্র শেহওয়াগকে টপকে টিম ইন্ডিয়ার ওপেনার হিসেবে তৃতীয় সর্বোচ্চ রানের মালিক হয়ে যেতে পারেন রোহিত। ওপেনার হিসেবে এই মুহূর্তে হিটম্যানের সংগ্রহ ৭ হাজার ১৪৮ রান। আপাতত চতুর্থ স্থানে তিনি। এই তালিকায় তৃতীয় স্থানে বীরেন্দ্র শেহওয়াগ। তাঁর সংগ্রহ ৭ হাজার ২৪০ রান। অর্থাৎ, আজ আর ৯৩ রান করতে পারলেই বীরুকে টপকে ওপেনার হিসেবে ভারতীয়দের মধ্যে তৃতীয় সর্বোচ্চ রানের মালিক হয়ে যাবেন তিনি। ৯ হাজার ১৪৬ রান নিয়ে এই তালিকায় দ্বিতীয় স্থানে সৌরভ গঙ্গোপাধ্যায়। ১৫ হাজার ৩১০ রান নিয়ে শীর্ষে শচীন তেণ্ডুলকর।

টি-২০ সিরিজে কষ্টার্জিত জয় পেলেও ওয়ানডেতে ইংরেজদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে নামছে ভারত (Indian Cricket Team)। আপাতত ম্যাচের টিম কম্বিনেশন নিয়ে চলছে জল্পনা। অধিনায়ক কোহলি কালই জানিয়ে দিয়েছেন, ৫০ ওভারের ক্রিকেটে রোহিতের সঙ্গে ওপেন করবেন শিখর ধাওয়ান (Sikhar Dhawan)। যার অর্থ, উইকেটরক্ষক হিসেবে লোকেশ রাহুল, এবং ঋষভ পন্থ দুজনের মধ্যে একজন দলে জায়গা পাবেন। স্পিনার হিসেবে চাহালের পাশে ক্রুণাল পাণ্ডিয়া বা ওয়াশিংটন সুন্দর সুযোগ পাবেন। পেসারদের নেতৃত্বে থাকবেন ভুবনেশ্বর কুমার। সঙ্গে খেলতে পারেন নটরাজন, প্রসিদ্ধ কৃষ্ণ, শার্দূল ঠাকুর এবং মহম্মদ সিরাজের মধ্যে একজন। 

[আরও পড়ুন: গায়ের রং কালো করলেন কেন? ঝুলন গোস্বামী সেজে ট্রোলড আহানা কুমরা]

পুণেতে প্রথম ম্যাচের আগে আকাশের মুখভার থাকায় খানিক সংশয় তৈরি হয়েছিল সময়মতো ম্যাচ শুরু হওয়া নিয়ে। তবে বেলা বাড়তেই দুশ্চিন্তার সেই কালো মেঘ কেটে গিয়ে রৌদ্রজ্জ্বল আকাশের দেখা মিলেছে। আপাতত বৃষ্টির আশঙ্কা দেখছেন না আবহাওয়াবিদরা। টেস্ট এবং টি-২০ সিরিজে আহমেদাবাদের পিচ নিয়ে বহু লেখালেখি হয়েছিল। তবে পুণের পিচে হাই স্কোরিং ম্যাচ হতে চলেছে। এক্ষেত্রেও গুরুত্বপূর্ণ হতে পারে টস। শুরুর দিকে পিচে সামান্য সুবিধা পেতে পারেন ফাস্ট বোলাররা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement