BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বৃষ্টিতে বাতিল তৃতীয় ওয়ানডে, ভারতের বিরুদ্ধে সিরিজ জিতল নিউজিল্যান্ড

Published by: Anwesha Adhikary |    Posted: November 30, 2022 3:12 pm|    Updated: November 30, 2022 6:52 pm

India vs New Zealand Third ODI washed out, NZ wins series | Sangbad Pratidin

ভারত- ২১৯ (ওয়াশিংটন ৫১, শ্রেয়স ৪৯, মিচেল ৩/২৫)
নিউজিল্যান্ড ১০৪/১ (অ্যালেন ৫৭, কনওয়ে ৩৮)
বৃষ্টিতে ম্যাচ বাতিল

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টিতে বাতিল হয়ে গেল ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) তৃতীয় ম্যাচ। প্রথমে ব্যাট করে ২১৯ রান তুলেছিল ভারত। রান তাড়া করতে নেমে বেশ ভালই  এগোচ্ছিল কিউয়ি ইনিংস। মাঝপথে বৃষ্টি নামায় দীর্ঘক্ষণ বন্ধ থাকে ম্যাচ। শেষ পর্যন্ত ম্যাচ বাতিল ঘোষণা করা হয়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নিল নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছিলেন কেন উইলিয়ামসনরা। বৃষ্টিতে ভেসে গিয়েছিল দ্বিতীয় ম্যাচটি। তৃতীয় ম্যাচে সুবিধাজনক অবস্থায় থেকেও জেতা হল না কিউয়িদের। 

বুধবারের ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন কেন উইলিয়ামসন। প্রথম ম্যাচে ওপেনিং পার্টনারশিপে ১২৪ রান তুলেছিলেন শিখর ধাওয়ান ও শুভমন গিল। এদিন ব্যর্থ হন দু’জনেই। মাত্র ১৩ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় শুভমন গিলকে। বেশিক্ষণ টিকতে পারেননি অধিনায়ক শিখর ধাওয়ানও। ২৮ রানে শেষ হয় তাঁর ইনিংস। 

[আরও পড়ুন:অঙ্কের কচকচানি নয়, মেসি ম্যাজিকে ভরসা রেখেই বুক বাঁধছেন অনুরাগীরা]

ওপেনিংয়ের ব্যর্থতার প্রভাব পড়ে গোটা ভারতীয় ব্যাটিং লাইন আপের উপর। প্রথম ম্যাচে দুরন্ত ব্যাটিং করা শ্রেয়স আইয়ার অবশ্য এদিনও ৪৯ রান করেন। এছাড়া ভারতীয় ব্যাটিংয়ের উল্লেখযোগ্য পারফরম্যান্স ওয়াশিংটন সুন্দরের। হাফ সেঞ্চুরি করেন তিনি। তবে ৫১ রানেই শেষ হয়ে যায় তাঁর ইনিংস। ৪৮ ওভারেই মাত্র ২১৯ রানে গুটিয়ে যায় ভারতীয় ইনিংস।
 
রান তাড়া করতে নেমে দুরন্ত ভাবে ইনিংস শুরু করেছিল নিউজিল্যান্ড। দাপুটে হাফ সেঞ্চুরি করেন ওপেনার ফিন অ্যালেন। ৫৭ রান করে জয়ের ভিত গড়ে দিয়েছিলেন তিনি। তবে অ্যালেন আউট হওয়ার কিছুক্ষণের মধ্যেই বৃষ্টি শুরু হয় ক্রাইস্টচার্চে। দীর্ঘক্ষণ ম্যাচ বন্ধ থাকে। শেষ পর্যন্ত ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম ম্যাচে হেরে গিয়েছিল ভারত। বৃষ্টিতে ভেসে যায় দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ম্যাচ বাতিল হতে সিরিজ জয়ের ট্রফি পেয়ে গেলেন উইলিয়ামসনরা। 

[আরও পড়ুন:বিশ্বকাপের পাগলামি, ব্রাজিল গোল করলেই নগ্ন ছবি শেয়ার করছেন এই মডেল!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে