BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাকিস্তান সুপার লিগে খাঁ খাঁ স্টেডিয়াম, সোশ্যাল মিডিয়ায় দেদার বিদ্রুপ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 1, 2018 7:41 pm|    Updated: September 16, 2019 12:02 pm

Indian Cricket Fans Make Fun Of Empty Stands At Pakistan Twenty20 League

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগারো বছরে পড়লেও আইপিএল নিয়ে আগ্রহ এতটুকু কমেনি। উলটে বেড়েই চলেছে প্রাইজ মানি, জনপ্রিয়তা। অথচ পাকিস্তান ঘটা করে পিএসএল শুরু করলেও তিন বছরে স্পষ্ট রক্তাল্পতায় ভুগছে টুর্নামেন্ট। দর্শক কার্যত নেই। দুবাইয়ে পিএসএল ম্যাচে ফাঁকা স্টেডিয়াম নিয়ে ভারতীয় নেটিজেনরা নানা মশকরায় ভরিয়ে দিয়েছেন।

[কেপটাউনের জলকষ্ট দূর করতে সাহায্যের হাত বাড়াল টিম ইন্ডিয়া]

12

নিরাপত্তার কারণে পাকিস্তানের মাটিতে ঠাঁই হয়নি এবারের টি-টোয়েন্টি টুর্নামেন্টের। দুবাই হলেও তা চলছে নমো নমো করে। খেলছেন আফ্রিদি, পিটারসেন, মিচেল জনসন, ব্র্যাভোর মতো তারকারা। টুর্নামেন্টের বয়স ২ সপ্তাহ হয়ে গেলেও দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কার্যত মাছি উড়ছে। এই জায়গাটা ধরেছেন ভারতীয় ক্রীড়াপ্রেমীরা। তাঁরা রীতিমতো তুলনা করে বুঝিয়ে ছেড়েছেন আইপিএল চাঁদ হলে পিএসএল আসলে দুগ্ধপোষ্য শিশু। তা বোঝাতে গিয়ে রীতিমতো টিপ্পনির প্রতিযোগিতা শুরু হয়েছে। একজন টুইটারে লেখেন, দুবাইয়ের স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগ দেখতে যা লোক হচ্ছে তার থেকে মুম্বই ইন্ডিয়ান্সের কোচিং স্টাফ বেশি থাকে! কোনও কোনও উৎসাহী আবার পিএসএলকে দর্শকশূন্য প্রমাণ করতে গিয়ে ফাঁকা মরুভূমি বা সমুদ্রের ছবি পোস্ট করেন। এখানেই থামেনি মশকরা। একজনের সরস টুইট, ধরা যাক পাক প্রধানমন্ত্রীকে অপহরণ করা হয়েছে। দুই অপহরণকারীর মধ্যে কাল্পনিক কথোপকথন চলছে। প্রথম অপহরণকারী বলছে, ফাঁকা জায়গায় নিয়ে চল। এর উত্তরে দ্বিতীয়জনের জবাব, যেখানে পিএসএল চলছে সেই স্টেডিয়ামই উপযুক্ত জায়গা। এক নেটিজেন আইপিএল ও পিএসএলের প্রাইজ মানির ছবি পাশাপাশি পোস্ট করেন। প্রথম ছবিতে দেখা যায় ম্যাচের সেরা হিসাবে ধোনি পাচ্ছেন পাঁচ লক্ষ টাকা। আর পিএসএলের ম্যান অফ দ্য ম্যাচের প্রাপ্তি আলু ভাজা। একজন হৃত্বিক রোশনের দুটি সিনেমার ছবি তুলে ধরেন। একটিতে দেখা যায় বলিউড স্টার অত্যাধুনিক বাইক সফরে। অন্যটিতে তিনি পাপড়ওয়ালা। দুটি ছবি দেখিয়ে বোঝানো হয় আইপিএলের সঙ্গে আসলে এতটাই ফারাক পাকিস্তান সুপার লিগের।

[এবার আইপিএল-এও রিভিউ সিস্টেম, সবুজ সংকেত বিসিসিআইয়ের]

২২ ফেব্রুয়ারি দুবাইতে তারকা সমাবেশের মধ্যে উদ্বোধন হলেও পিএসএল এখনও তেমন জমেনি। টিকিট বিক্রির হাল ভাল নয়। এই নিয়ে আয়োজকরা অবশ্য বলে চলেছেন আস্তে আস্তে লোক হবে। তবে তৃতীয় সংস্করণে এমন অবস্থা হলে টুর্নামেন্টই না তুলে দিতে হয় বলে কেউ কেউ বিদ্রুপ করেছেন।

[সুদের হার আচমকা বাড়াল এসবিআই, দামি হচ্ছে ইএমআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে