BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

ধোনিকে কটাক্ষ করায় নেটিজেনদের রোষানলে ইরফান, দিলেন আরও কড়া জবাব

Published by: Sulaya Singha |    Posted: October 6, 2020 9:16 pm|    Updated: October 6, 2020 9:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইরফান পাঠানের হলটা কী? লাগাতার ধোনির পারফরম্যান্স নিয়ে কাঁটাছেড়া করায় এভাবেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। আরও একধাপ এগিয়ে ধোনিভক্তরা তো রীতিমতো তোপ দেগেছেন ভারতের প্রাক্তন পেসারের বিরুদ্ধে। তবে ইরফান যে সহজে ক্যাপ্টেন কুলের সমালোচনা থামাবেন না, তা তাঁর টুইটেই স্পষ্ট।

চলতি আইপিএলে ইতিমধ্যেই হারের হ্যাটট্রিক করেছে ধোনির চেন্নাই (Chennai Super Kings)। ২০০৮ সালের পর প্রথমবার IPL-এ এতটা খারাপ ফর্মে দেখা গিয়েছে দলকে। আর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো ধোনিকেও চেনা ছন্দে দেখা যাচ্ছে না। প্রায় দেড় বছর পর মাঠে নেমে ছক্কা হাঁকিয়ে দলকে যেমন জয় এনে দিতে পারেননি, তেমনই আবার হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটিং করতে গিয়ে হাঁপাতেও দেখা গিয়েছে তাঁকে। সেই ধোনিকেই বয়স নিয়েই সম্প্রতি খোঁচা দিয়েছিলেন তাঁরই এককালের সতীর্থ ইরফান। সেই ম্যাচের পর পাঠানের (Irfan Pathan) টুইট, ‘‌‘‌কারওর জন্য বয়স একটি সংখ্যা মাত্র, আর কারওর জন্য সেটি দল থেকে বাদ পড়ার কারণ।’‌’ এভাবেই কটাক্ষ করে যেন তিনি বুঝিয়ে দিতে চেয়েছিলেন, এবার ধোনির ব্যাট-প্যাড তুলে রাখার বয়স হয়েছে।

[আরও পড়ুন: এখনই ক্যাপ্টেন বদলের ভাবনা নেই, চেন্নাই ম্যাচে ওপেনার নারিনেই ভরসা রাখছে KKR]

ইরফানের সেই টুইটের পর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। অনেকে ধোনির সমালোচনা করলেও ইরফান তাঁর পুরনো ক্যাপ্টেনকে যেভাবে খোঁচা দিয়েছেন, তা মেনে নিতে পারেননি ধোনিভক্তরা। তাই উলটে নিন্দার মুখে পড়তে হয়েছে খোদ ইরফানকে। তবে সহজে ছাড়ার পাত্র নন তিনিও। নিন্দুকদের পালটা দিয়ে সোমবার ফের একটি টুইট করলেন তিনি। লেখেন, “শুধু দু’লাইনেই মাথায় আগুন জ্বলছে? পুরো বই পড়লে মাথা ঘুরে পড়েই যাবেন।”

বয়সের দোহাই দিয়েই তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। এ নিয়ে প্রায়ই আক্ষেপ শোনা যায় ইরফানের মুখে। এবার আইপিএলে ধোনির বিধ্বস্ত চেহারা দেখে তাই তাঁকে কটাক্ষ করতে ছাড়ছেন না ইরফান। তবে মাহির ফ্যানদের আশা, দ্রুত নিজের ছন্দে ফিরবেন ক্যাপ্টেন কুল।

এদিকে, আইপিএলের খানিকটা রাস্তা এসেই জোর ধাক্কা খেয়েছে হায়দরাবাদ শিবির। চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার। বিশ্বস্ত তারকার পরিবর্তে দলে জায়গা পেলেন প্রাক্তন নাইট বোলার ২২ বছরের পৃথ্বী রাজ ইয়ারা।

[আরও পড়ুন: পিছিয়ে যেতে পারে এবারের আইএসএল! ভাবনা ফরম্যাট বদলেরও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement