২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘নিজেদের ক্ষমতা অনুযায়ী খেললে বিরাটদের হারিয়ে দিতেই পারি’ হুঙ্কার দিল্লির পেসারের

Published by: Sulaya Singha |    Posted: October 5, 2020 3:42 pm|    Updated: October 5, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের বিরুদ্ধে ডেথ ওভারে অবিশ্বাস্য বোলিং করে দিল্লি ক্যাপিটালসকে জিতিয়ে দিয়েছেন এনরিক নর্ৎজে। এবং প্রোটিয়া পেসার তাতেই শান্ত হচ্ছেন না। কেকেআর বধের পর নতুন করে তিনি হুমকি দিয়ে রাখছেন বিরাট কোহলিদের!

এমনিতে আইপিএলের (IPL) ইতিহাসে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে দিল্লি যত না জিতেছে, তার চেয়ে হেরেছে বেশি। ২৩ বার আজ পর্যন্ত দেখা হয়েছে দু’টো টিমের। এবং তার মধ্যে মাত্র আটটা ম্যাচ জিততে পেরেছে দিল্লি। তাছাড়া এবার বিরাটের আরসিবিকে দেখাচ্ছেও দুর্ধর্ষ। ব্যাটিংয়ে বিরাট কোহলি, এবি ডে’ভিলিয়ার্সের সঙ্গে এবার জুড়ে গিয়েছেন অ্যারন ফিঞ্চ, দেবদূত পাড়িক্কলরা। গত ম্যাচেই ফর্মে ফিরেছেন ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)। “লড়াইটা জমবে। আরসিবির ব্যাটিং লাইন আপটা বেশ ভাল। বড় বড় কিছু নাম আছে। কিন্তু আমরা যদি নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলি, বিরাটদের হারিয়ে দিতেই পারি। কারণ টিম হিসেবে আমরাও কম কিছু নই,” আরসিবির বিরুদ্ধে নামার আগে বলে দিয়েছেন নর্ৎজে।

[আরও পড়ুন: শারজায় প্রতি ম্যাচে ২০০, এবার আইপিএলের জন্য দুর্দান্ত নিয়মের সুপারিশ করলেন মঞ্জরেকর]

শনিবার ইয়ন মর্গ্যান এবং ত্রিপাঠি ঝড়ে যখন শেষ দিকে ম্যাচ ফিরছে কেকেআর, তখনই দিল্লিকে ম্যাচে ফিরিয়ে আনেন দক্ষিণ আফ্রিকান পেসার। তুলে নেন মর্গ্যানকে। শারজার ছোট মাঠে ৩ উইকেট নেন ৩৩ রান দিয়ে। “আমি শুধু খুশি এই কারণে যে, ম্যাচটা আমরা জিতেছি বলে। ছেলেরা সত্যি ভাল বল করেছে। হয়তো দু’একটা ওভার কেকেআরের পক্ষে গিয়েছে। কিন্তু প্ল্যানটা আমাদের সব মিলিয়ে বেশ ভাল ছিল,” বলেছেন নর্ৎজে। বলে-টলে তাঁর সর্বশেষ সংযোজন, “আমরা সহজভাবে খেলতে চেষ্টা করেছি। অতিরিক্ত কিছু করার রাস্তায় হাঁটিনি। ছোট বা বড় মাঠে অতিরিক্ত কিছু করার চেষ্টা করতে গেলে সমস্যা বাড়ে ছাড়া কমে না।”

[আরও পড়ুন: ওয়াটসন–ডু’‌প্লেসির ওপেনিং জুটিতেই বাজিমাত, দশ উইকেটে পাঞ্জাব বধ চেন্নাইয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement