BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ে করতে চলেছেন অ্যাডাম জাম্পা, কে হচ্ছেন RCB লেগস্পিনারের জীবনসঙ্গী?

Published by: Abhisek Rakshit |    Posted: March 24, 2021 9:54 pm|    Updated: March 24, 2021 9:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করতে চলেছেন অজি স্পিনার তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) তারকা ক্রিকেটার অ্যাডাম জাম্পা (Adam Zampa)। আর এই কারণেই IPL-এ নিজেদের প্রথম ম্যাচে অজি লেগস্পিনারকে পাবে না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এক টুইটে এমনটাই জানিয়েছেন দলের ডাইরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন।

গত বছর করোনা আবহে আইপিএল আয়োজিত হয়েছিল বিদেশের মাটিতে। কিন্তু এবার দেশেই আয়োজিত হবে কোটি টাকার এই লিগ। মোট ছটি ভেন্যুকে বেছে নেওয়া হয়েছে। জৈব সুরক্ষা বলয়ে আয়োজিত হবে টুর্নামেন্টটি। আপাতত শুরু হয়ে গিয়েছে প্রস্তুতিও। এই পরিস্থিতিতে টুর্নামেন্টেই শুরুতেই জাম্পাকে পাচ্ছে না আরসিবি শিবির। বিয়ের কারণেই রোহিত শর্মাার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তাঁকে পাবে না ব্যাঙ্গালোর।

[আরও পড়ুন: জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসাতে ৫০ লক্ষ টাকার প্রস্তাব, স্বীকারোক্তি সার্বিয়ান মডেলের]

এদিন টুইট বার্তায় হেসন বলেন, ”প্রথম ম্যাচে আমরা সমস্ত বিদেশী ক্রিকেটারদের পাব না। আমাদের জন্য অত্যন্ত খুশির খবর অ্যাডাম জাম্পা বিয়ে করতে চলেছে। ওঁর জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ সময়। আমরা আশা করব ওঁর ভবিষ্যৎ সময় খুব ভাল কাটবে। আশা করি চাঙ্গা হয়েই জাম্পা আমাদের দলে যোগ দেবে এবং টুর্নামেন্টের বাকি সময়টাতে আমাদের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখবে।” কিন্তু প্রশ্ন হল পাত্রী কে? কানাঘুষো খবর, ২০১৭ সাল থেকেই হ্যাটি লেই পামারের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তাঁর সঙ্গেই বিয়ে হতে চলেছে জাম্পার। যদিও তাঁর পক্ষ থেকে এই প্রসঙ্গে কিছু জানানো হয়নি।

 

এদিকে, এবি ডি’ভিলিয়ার্স, ম্যাক্সওয়েল-সহ একাধিক বিদেশি ক্রিকেটার এপ্রিলের প্রথমেই দলের সঙ্গে যোগ দেবে বলে জানিয়েছেন হেসন। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ান ডে সিরিজ শেষে কয়েক দিনের বিরতির পরে দলের সঙ্গে যোগ দেবেন ভারতীয় তথা আরসিবির অধিনায়ক বিরাট কোহলিও।

[আরও পড়ুন: তিন মাস আগেই শুরু পরিকল্পনা, টেস্ট চ্যাম্পিয়নশিপ জিততে নয়া ছক টিম ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement