BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লি ম্যাচের আগে বড় ধাক্কা, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি কেএল রাহুল

Published by: Abhisek Rakshit |    Posted: May 2, 2021 6:16 pm|    Updated: May 2, 2021 6:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ধাক্কা খেল প্রীতির পাঞ্জাব কিংস (Punjab Kings)। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন দলের অধিনায়ক কেএল রাহুল (KL Rahul)। অ্যাকুউট অ্যাপেনডিসাইটিস হয়েছে তাঁর। ফলে অস্ত্রোপচার হবে ভারতের জাতীয় দলের তারকা ব্যাটসম্যানের। রবিবার বিকেলেই টুইট করে একথা জানানো হয় পাঞ্জাব কিংস কর্তৃপক্ষের তরফ থেকে।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন কেএল রাহুল। অরেঞ্জ ক্যাপও রয়েছে তাঁরই কাছে। শেষ ম্যাচেও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করেছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। কিন্তু দিল্লির বিরুদ্ধে নামার আগেই হাসপাতালে ভরতি করতে হল রাহুলকে। এদিন পাঞ্জাব কিংসের পক্ষ থেকে টুইটে একটি বিবৃতি দেওয়া হয়। তাতে জানানো হয়, গতকাল রাত থেকেই পেটের ব্যথায় কাবু ছিলেন কেএল রাহুল। ওষুধেও কোনও কাজ না হওয়ায় এমার্জেন্সি রুমে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে শারীরিক পরীক্ষার পরই জানা যায় অ্যাকুউট অ্যাপেনডিসাইটিস হয়েছে রাহুলের। এজন্য অস্ত্রোপচার করা হবে তাঁর। আর তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে রাহুলকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

 

[আরও পড়ুন: IPL 2021: অভিনব কায়দায় স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু সূর্যকুমারের, মুহূর্তে ভাইরাল ছবি]

রাহুলের এই খবর সামনে আসায় রীতিমতো চিন্তায় পাঞ্জাব কিংসের ভক্তরা। অনেকেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। তবে এর ফলে কিছুটা হলেও চিন্তায় পাঞ্জাব শিবির। আপাতত দেখার দিল্লির বিরুদ্ধে রাহুলের জায়গায় কে অধিনায়কত্ব করেন। এদিকে, রবিবার দুপুরের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫৬ বলে দুরন্ত শতরান করলেন রাজস্থান রয়্যালসের জোস বাটলার। সবমিলিয়ে ৬৪ বলে ১২৪ রান করলেন তিনি। মারলেন ১১টি চার এবং আটটি ছয়। এই নিয়ে জনি বেয়ারস্টো, বেন স্টোকস এবং কেভিন পিটারসেনের পর চতুর্থ ইংরেজ ব্যাটসম্যান হিসেবে আইপিএলে শতরান করার নজির গড়লেন জোস বাটলার।

[আরও পড়ুন: বড্ড অলস শুভমন, খারাপ ব্যাটিং নিয়ে KKR তারকাকে তীব্র কটাক্ষ পিটারসেনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement