BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: টানা চার ম্যাচে পরাজয়, বিধ্বস্ত কেকেআরের শেষ আশা এখন এই ক্রিকেটার

Published by: Abhisek Rakshit |    Posted: April 26, 2021 3:10 pm|    Updated: April 26, 2021 3:10 pm

An Images

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: বিপর্যস্ত। বিধ্বস্ত। বিপণ্ণ। চলতি আইপিএলে (IPL) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) যা অবস্থা, তাতে আগের তিনটে শব্দের যে কোনও একটা দিয়ে টিমের বর্তমান অবস্থার যথাযথ বর্ণনা করা সম্ভব। আইপিএলে এখনও পর্যন্ত পাঁচটা ম্যাচ খেলে চারটেয় হার। শেষটা শনিবার– দুর্বল, ভগ্নপ্রায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে! যার পর সোনালি বেগুনি সমর্থককুলে আতঙ্কিত প্রশ্ন উঠছে, প্লে অফ দূরের ব্যাপার। টিমটা এবার সম্মানজনক জায়গায় শেষ করতে পারবে তো? নাকি ঠাঁই হবে সবার শেষে, এখন আছে যেখানে?

একের পর এক প্রশ্ন ছুটে আসছে। আসছে ঝাঁকে ঝাঁকে।
এক) শুভমান গিল টানা ব্যর্থ। তাঁকে কেন এখনও খেলানো হচ্ছে? কেন সুনীল নারিনকে দিয়ে ওপেন করানো হচ্ছে না?
দুই) আন্দ্রে রাসেল চেন্নাইয়ের বিরুদ্ধে ও রকম বিধ্বংসী ইনিংস খেলার পরেও কোন যুক্তিতে তিনি সাত নম্বরে যাচ্ছেন? কেন তাঁকে আগে পাঠানো হচ্ছে না?
তিন) বোলার প্যাট কামিন্স চরম ব্যর্থ। কোনও প্রভাবই ফেলতে পারছেন না। তা হলে কেন লকি ফার্গুসনকে বসিয়ে রাখা হচ্ছে দিনের পর দিন?

[আরও পড়ুন: লক্ষ্মীরতন শুক্লা হলেন সৈয়দ তৌসিফ নকভি! প্রাক্তন মন্ত্রীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক]

কেকেআর টিম ম্যানেজমেন্ট কিছু কিছু প্রশ্নের উত্তর দিতে পারছে। কিছু প্রশ্নের উত্তর দিতে পারছে না। শুভমন নিয়ে নাইট মেন্টর ডেভিড হাসি বলে দেন যে, “আমি শুধু এটুকু বলব, ফর্ম আসে যায়, কিন্তু ক্লাস একই থাকে। শুভমন তারকা ক্রিকেটার। অস্ট্রেলিয়াতে টেস্ট সিরিজে কী খেলাটাই না খেলল! ” শুভমন যে ভাল ব্যাটসম্যান, তা ডেভিড হাসি না বললেও লোকে জানে। কিন্তু হাসি মহাশয়কে কে বোঝাবে, টি-টোয়েন্টি আর টেস্ট ক্রিকেট এক জিনিস নয়! টি-টোয়েন্টির ধর্ম আলাদা, তার দাবি আলাদা। তবে হ্যাঁ, লকি ফিরতে পারেন। দ্রুত ফিরলে ভাল। কারণ– হাতে সময় কম। সোমবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচ। যে টিমে কেএল রাহুল আছেন, মায়াঙ্ক আগরওয়াল আছেন, মহম্মদ শামি আছেন। আর আছেন একজন। যিনি এক সময় ছিলেন নাইট সংসারে, কিন্তু পরবর্তী কালে হয়ে উঠেছিলেন এক নম্বর নাইট নিহন্তা। ক্রিস্টোফার হেনরি গেইল! পাঠক, পারলে কেকেআরের বিরুদ্ধে রেকর্ডটা চেক করে নেবেন!

[আরও পড়ুন: ‘সৌরভের জায়গায় থাকলে অর্থ সাহায্য করতাম’, করোনা আবহে IPL আয়োজনের নিন্দা বিন্দ্রার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement