BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলে চেন্নাই হারের হ্যাটট্রিক করতেই নেটদুনিয়ায় ট্রেন্ডিং রায়না! ব্যাপারটা কী?

Published by: Sulaya Singha |    Posted: April 4, 2022 2:27 pm|    Updated: April 4, 2022 2:27 pm

IPL 2022: After CSK’s three successive defeats in, Suresh Raina trend online | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারা গতবারের চ্যাম্পিয়ন। কিন্তু তারাই যেন চলতি আইপিএলের সবচেয়ে দুর্বল দল। টানা তিন ম্যাচে হার চেন্নাই সুপার কিংসের। সমালোচনার মুখে পড়ছে রবীন্দ্র জাদেজার অধিনায়কত্ব। ফ্যাফ ডু প্লেসিস, দীপক চাহারদের মতো তারকাদের অভাব পদে পদে অনুভব করছে দল। কিন্তু মজার বিষয় হল, চেন্নাই হারের হ্যাটট্রিক করতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং সুরেশ রায়না (Suresh Raina)!

রবিবার পাঞ্জাব কিংসের বোলিং দাপটের সামনে টিকতে পারেননি চেন্নাই (CSK) ব্যাটাররা। শিবম দুবে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে হাফ সেঞ্চুরি করলেও ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে। দলের প্রাক্তন অধিনায়ক ধোনি সাময়িকভাবে দলের হাল ধরলেও শেষরক্ষা হয়নি। ব্রাবন স্টেডিয়ামে মায়াঙ্ক আগরওয়াল অ্য়ান্ড কোংয়ের কাছে ৫৪ রানে পরাস্ত হয় দল। ফলে চলতি টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচের তিনটিতেই হার সিএসকের। আর তারপরই টুইটার জুড়ে ছড়িয়ে পড়ে সুরেশ রায়নার নানা মিম। যিনি বহুবার চেন্নাইয়ের জার্সি গায়ে দলের ত্রাতা হয়ে উঠেছেন।

[আরও পড়ুন: হনুমানকে রোজ খাবার দিতেন বৃদ্ধা, অসুস্থ হওয়ার পর মানুষের মতোই সেবা করছে না-মানুষ!]

অনেকেই মজা করে বলছেন, রায়নার দলে না থাকাটা একেবারে হাড়ে হাড়ে টের পাচ্ছে চেন্নাই। কেউ কেউ আবার দাবি করছে, রায়না থাকাকালীন চেন্নাই সুপার কিংস সত্যিকারের সিংহই ছিল। এখন তারা একেবারেই চুপসে গিয়েছে। নেটিজেনদের একাংশ আবার মনে করছে, রায়নাও মনে মনে নিশ্চয়ই ভাবছেন, তাঁকে না নিয়ে কী অসহায় হয়ে হয়েছে দল। আর এই আলোচনার জেরেই টুইটার ট্রেন্ডিংয়ের তালিকায় উপরের দিকে উঠে এসেছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার।

উল্লেখ্য, এবারের মেগা নিলামে ১০টি ফ্র্যাঞ্চাইজির কেউই বয়স্ক রায়নাকে দলে নেওয়ার ব্যাপারে উৎসাহ দেখায়নি। যা রীতিমতো হতাশ করেছিল ক্রিকেটপ্রেমীদের। আইপিএলে একাধিক রেকর্ড রয়েছে তাঁর। তা সত্ত্বেও দল পাননি তিনি। তবে শেষ মুহূর্তে জানা যায়, আইপিএলে দেখা যাবে রায়নাকে। তবে ক্রিকেটার হিসাবে নয়, অন্য অবতারে। আইপিএলে (IPL 2022) তিনি ফিরেছেন ধারাভাষ্যকার হিসাবে। আর এখন তো চেন্নাইয়ের হারের পর ক্রিকেটপ্রেমীদের চর্চায় তিনিই।

[আরও পড়ুন: ‘কয়লাখনি থেকে জাতীয় দলে খেলা ছিল দিবাস্বপ্ন’, বলছেন আইপিএলে আগুন জ্বালানো নাইট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে