BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

IPL থেকে ছিটকে গিয়ে আবেগঘন মন্তব্য কোহলির, সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন ডিভিলিয়ার্স

Published by: Sulaya Singha |    Posted: November 7, 2020 7:54 pm|    Updated: November 7, 2020 7:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৩টা সংস্করণ হয়ে গেল। কিন্তু আইপিএল (IPL) ট্রফি এখনও অধরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB)। প্রতিবারই কোটি কোটি টাকা খরচ করে তৈরি হয় দুর্দান্ত দল। ব্যাটিং থেকে বোলিং বিভাগ- কোনওদিকেই ফাঁক-ফোকড় রাখা হয় না। এমনকী, এবার সবচেয়ে দামি কোচেদের তালিকায় অন্যতম নাম সায়মন কাটিচের। কিন্তু নিট ফল সেই শূন্য। প্রতিবারই সমর্থকদের হতাশ করে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় আরসিবি। এবারও তার ব্যতিক্রম হল না। শুক্রবার এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ছয় উইকেটে ছিটকে গিয়েছেন বিরাট কোহলিরা। তবে এবার পুরোপুরি হালি হাতে নয়, টুর্নামেন্ট থেকে অনেক কিছু নিয়ে ফিরছেন। এমনটাই মত ক্যাপ্টেনের।

চলতি আইপিএল থেকে ছিটকে যেতেই বিরাটকে (Virat Kohli) নিয়ে শুরু হয়েছে সমালোচনা। তাঁকে তুলোধোনা করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর থেকে সঞ্জয় মঞ্জরেকর। এমনকী তাঁকে নেতৃত্ব থেকে সরানোরও দাবি উঠেছে। যদিও বীরেন্দ্র শেহওয়াগের মতে, কোহলিকে সরালেই সমস্যা মিটবে না। দলগত পারফরম্যান্স বেশি জরুরি। আর আরসিবি-তে সেটাই সবচেয়ে বেশি অভাব। এই সব আলোচনা-সমালোচনার মধ্যেই একটি আবেগঘন ভিডিও পোস্ট করেছে আরসিবি। যেখানে কোহলি যেমন জানাচ্ছেন এই টুর্নামেন্ট থেকে দল কী কী শিখেছে, তেমন আবার সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন এবি ডিভিলিয়ার্স।

[আরও পড়ুন: এবার করোনার কবলে রিয়াল তারকা হ্যাজার্ড এবং ক্যাসেমিরো, কেমন আছেন তাঁরা?]

ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাঙ্গালোরের ড্রেসিংরুমে পরস্পরকে বিদায় জানাচ্ছেন ক্রিকেটাররা। তার আগে সতীর্থদের উদ্দেশে ক্যাপ্টেন কোহলি বলছেন, এবার আইপিএলে অনেকখানি পথ এগিয়েছিল দল। বেশ কিছু ম্যাচে ভাল পারফর্ম করেছে। আবার ভুল থেকে শিক্ষাও নিয়েছে। কিন্তু শেষদিকে আরও ভাল খেলা উচিত ছিল। তবে নিজেদের মধ্যে সমঝোতা অনেকটাই বেড়েছে। এরপর সমর্থকদের জানান, আরসিবি আমিরশাহী থেকে খালি হাতে ফিরছে না। দেবদূত পাড়িক্কলের মতো দুর্দান্ত একজন ওপেনার পাওয়া গেল। আবার ভাল ফর্মে ফিরলেন সিরাজও। সবমিলিয়ে দীর্ঘদিন পর একটা ভাল মরশুমই কাটাল বলে দাবি কোহলির। ইতিবাচক দিকগুলিই মনে রাখতে চান তিনি।

তবে ট্রফি জিততে না পারায় বেশ হতাশ ডিভিলিয়ার্স। ওই ভিডিওতেই সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন। বলেন, “জানি, প্রতি বছরই আপনারা ট্রফি জয় দেখার জন্য অপেক্ষা করেন। কিন্তু আমরা প্রত্যাশা পূরণ করতে পারি না। এবারও নিজেদের সেরাটা দিয়েছিলাম। কিন্তু আর এগোতে পারলাম না। তাই ক্ষমা চেয়ে নিচ্ছি। আশা করি আগামী বছর হবে।”

[আরও পড়ুন: দুই প্রধানের আইএসএলে যোগদান নিয়ে এবার মুখ খুললেন সুনীল ছেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement