BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভারতের ’৮৩-র কাপ জয়ের ছবিতে ম্যালকম মার্শালের ছেলে মালি

Published by: Sulaya Singha |    Posted: April 16, 2019 7:58 pm|    Updated: April 16, 2019 7:58 pm

Malcolm Marshall's Son Mali to act in Ranveer Singh's '83

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পোর্টস ড্রামাই বলা যেতে পারে। ‘’৮৩’! ১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ ক্রিকেট জয় নিয়েই রণবীর সিংয়ের এই ছবি। যে ছবির কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। ঠিক এক বছর পর এই ছবির শুভমুক্তি।

ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। ছবির স্বার্থে কপিল দেবের সঙ্গে প্র্যাকটিস করতেও দেখা গিয়েছে রণবীর সিংকে। তবে চমকের এখানেই শেষ নয়। ১৯৮৩ বিশ্বকাপ ফাইনালে ভারত হারিয়েছিল হট ফেভারিট ওয়েস্ট ইন্ডিজকে। ভারতীয় তারকাদের হয়ে কারা অভিনয় করবেন, তা ইতিমধ্যেই চূড়ান্ত। ওয়েস্ট ইন্ডিয়ানদের জায়গায় কারা থাকবেন, সেই কাস্টিং এখন চলছে। তার মধ্যে সবচেয়ে বড় চমক সম্ভবত মালি মার্শাল। প্রয়াত ক্যারিবিয়ান তারকা ম্যালকম মার্শালের ছেলে। ২৮ বছর বয়সি মালি মার্শাল। যিনি বাবার মতো ক্রিকেটকেই পেশা হিসাবে বেছেছেন। সেই মালি নাকি নিজেই বাবা ম্যালকম মার্শালের ভূমিকায় অভিনয় করতে রাজি হয়েছেন।

[আরও পড়ুন: ম্যাগাজিনে মেসি-রোনাল্ডো চুম্বনের ছবি ঘিরে বিতর্ক তুঙ্গে]

পরিচালক কবীর খানও এই খবরের সত্যতা স্বীকার করেছেন। বলেছেন, “ম্যালকমের ভূমিকায় ওঁর ছেলে অভিনয় করবেন, এর চেয়ে ভাল ব্যাপার আর কী হতে পারে? মালিকে ওঁর বাবার মতোই দেখতে। দু’জনের বোলিং অ্যাকশনও হুবহু এক। আমরা সবাই জানি, ওয়েস্ট ইন্ডিজের সেই চার বিখ্যাত পেস ব্যাটারির কথা। মার্শাল, হোল্ডিং, গারনার এবং রবার্টস। বলতে পারেন সেখানে হুবহু মার্শালকেই যেন দর্শকরা দেখতে পাবেন পর্দায়।”

বাবা ম্যালকম মার্শালের মতোই মালিও খেলেন বার্বাডোজের হয়েই। যদিও এখনও ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার সুযোগ হয়নি। ১৯৯৯ সালে মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হন ম্যালকম মার্শাল। কোলনের ক্যান্সার হয়েছিল তাঁর। তখন মালি নিতান্তই টিনএজার। ক্রিকেটার হওয়ার ইচ্ছা তখন থেকেই। এবার বাইশ গজের পাশাপাশি তিনি ধরা দেবেন রুপোলি পর্দাতেও। তাও আবার বলিউড ছবিতে। এরপর এছবি নিয়ে যে উত্তেজনা আরও বেড়ে গেল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ভারতীয় দলের সঙ্গে বিশ্বকাপে পাঠানো হচ্ছে আরও ৪ পেসারকে, সিদ্ধান্ত BCCI-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে