BREAKING NEWS

১৪ চৈত্র  ১৪২৯  বুধবার ২৯ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

এসে গিয়েছেন ‘থালা’, চেন্নাই বিমানবন্দরে ধোনিকে রাজকীয় অভ্যর্থনা, দেখুন ভিডিও

Published by: Krishanu Mazumder |    Posted: March 2, 2023 9:13 pm|    Updated: March 14, 2023 3:42 pm

MS Dhoni arrives In Chennai to join CSK । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেলিকপ্টার এসে নামল চেন্নাইয়ে! চেন্নাই সুপার কিংস-এর (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) বৃহস্পতিবার সিএসকে শিবিরে যোগ দিলেন।

আইপিএলের দুন্দুভি বেজে গিয়েছে। ৩১ মার্চ থেকে শুরু হবে এবারের আইপিএল। তার আগে ধোনির আগমন চেন্নাইয়ে উৎসবের রেশ এনে দিল। ধোনি যে চেন্নাইয়ে আসছেন এ খবর অনেক আগেই পেয়েছিলেন ভক্তরা। সেই কারণে বিমানবন্দরে নামার প্রায় ঘণ্টা দুই আগে থেকে ভক্তরা এসে হাজির হয়েছিলেন। ঢাক ঢোল বাজছিল। ফুল ছোঁড়া হচ্ছিল ধোনির দিকে। ধোনি কিন্তু মাঠের মতোই শান্ত। ধীর স্থির মহেন্দ্র সিং ধোনি এগিয়ে গেলেন সামনের দিকে। সোশ্যাল মিডিয়ায় লেখা হল, ”থালা ধোনি ইজ ব্যাক হোম।”

[আরও পড়ুন: ক্যাচ ধরো, ম্যাচ জেতো, পূজারাকে তালুবন্দি করে কি সেটাই প্রমাণ করলেন স্মিথ?]

 

এদিকে ধোনি চেন্নাইয়ে নামার বহু আগেই ভক্তরা জেনে নিয়েছেন, আইপিএলের ১৬তম মরশুমের পরই বিদায় নেবেন মহেন্দ্র সিং ধোনি। আসন্ন আইপিএলে গোটা মরশুম তাঁকে হয়তো পাবে না চেন্নাই সুপার কিংস।

 

গত মরশুমেই চেন্নাইয়ের (CSK) নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। রবীন্দ্র জাদেজার হাতে তুলে দেন অধিনায়কত্বের দায়িত্ব। কিন্তু সেই গুরুভার সামলাতে ব্যর্থ হন তিনি। তাঁর আমলে মুখ থুবড়ে পড়ে চেন্নাই। অগত্যা দলকে রক্ষা করতে ফের নেতৃত্বের দায়িত্ব কাঁধে তোলেন ধোনি। এবারও আপাতত তিনিই অধিনায়ক। তবে সিএসকে কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, নেতৃত্ব কিংবা অবসরের বিষয়ে ধোনিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। 

[আরও পড়ুন: দ্বিতীয় ইনিংসেও অসহায় আত্মসমর্পণ রোহিত-বিরাটের, ইন্দোর টেস্টে ধুঁকছে ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে