BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসন্ন বিশ্বকাপে ভারতের সৌভাগ্য ফেরাতে মরিয়া ধোনি, কোন ‘টোটকা’য় ভরসা রাখছেন মাহি?

Published by: Krishanu Mazumder |    Posted: October 4, 2022 1:06 pm|    Updated: October 11, 2022 2:40 pm

MS Dhoni gets back 2011 hairstyle to bring back India's World Cup fortune | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বে ২০১১ সালে ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই সময়ের হেয়ারস্টাইল ফিরিয়ে আনতে চলেছেন মাহি। কারণ একটাই। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি (T-20 World Cup) বিশ্বকাপ এগিয়ে আসছে। আর আসন্ন বিশ্বকাপে ভারতের সৌভাগ্য ফেরানোর জন্যই ধোনি এগারো বছর আগের হেয়ারস্টাইল ফেরানোর জন্য নির্দেশ দিচ্ছেন এক হেয়ারস্টাইলিস্টকে। ফেসবুকে পোস্ট করা একটি বিজ্ঞাপনের মাধ্যমে এমনটাই জানা যাচ্ছে। 

ক্রিকেট কেরিয়ারের বিভিন্ন সময়ে ধোনিকে বিভিন্ন ধরনের হেয়ারস্টাইলে দেখা গিয়েছে। পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফ তাঁর চুলের প্রশংসা করেছিলেন। ২০১১ সালের বিশ্বকাপ জেতার পরে ধোনি ধরা দিয়েছিলেন মুণ্ডিত মস্তকে। সেবারের মেগাটুর্নামেন্টে অবশ্য ধোনির চুলের স্টাইল ছিল অন্যরকম। শ্রীলঙ্কাকে ফাইনালে হারিয়ে কাপ জেতার পরেই তিনি ন্যাড়া হন। 

[আরও পড়ুন: ‘ক্রিকেট আমি আর খেলব না’, জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স]

 

বিশ্বকাপ জেতার জন্য গতবছর ধোনিকে ভারতীয় দলের মেন্টর করা হয়। কিন্তু সেই ভূমিকায় তিনি সফল হননি। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরে যাওয়ার পরে দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ে ভারত। পর পর দু’ ম্যাচ হেরে যাওয়ায় টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে হয় ভারতকে। এবারের বিশ্বকাপের দিকে তাকিয়ে গোটা দেশ। 

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি প্রোমোশনাল ভিডিওয় দেখা যাচ্ছে, ২০১১ সালের হেয়ারস্টাইল ফেরানোর জন্য নির্দেশ দিচ্ছেন ধোনি। দেশের অন্যতম সফল অধিনায়ক তিনি। ২০০৭ সালে তাঁর নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ভারত। 

এশিয়া কাপে জাতীয় দলের হতশ্রী পারফরম্যান্সের পরে অনেকেই ‘গেল গেল’ রব তুলেছিলেন। কিন্তু টুর্নামেন্টের বল  গড়ানোর আগে প্রথমে অস্ট্রেলিয়া পরে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপের আগে নিজেদের আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছেন রোহিত শর্মারা। আজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচ খেলার পরে অস্ট্রেলিয়া উড়ে যাবে টিম ইন্ডিয়া। 

 

 

[আরও পড়ুন: ব্যাটে রানের ফোয়ারা, প্রথম শ্রেণির ক্রিকেটে কিংবদন্তি ডনকে টপকে গেলেন সরফরাজ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে