BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দেশের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন ধোনি’, কে বললেন এমন কথা?

Published by: Sulaya Singha |    Posted: August 2, 2020 8:09 pm|    Updated: August 2, 2020 8:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের জার্সি গায়ে শেষ ম্যাচটি খেলে হয়ে গিয়েছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। আর হয়তো তাঁকে কখনও দেখা যাবে না ভারতীয় দলে। না, কোনও নিন্দুক নয়, এমন মত ক্যাপ্টেন কুলেরই এক প্রাক্তন সতীর্থর।

গত বছর বিশ্বকাপে সেমিফাইনালে শেষবার নীল জার্সি গায়ে নেমেছিলেন মাহি। তারপর থেকে একপ্রকার স্বেচ্ছাবসরেই রয়েছেন। কখনও সীমান্তে সেনা প্রশিক্ষণে ব্যস্ত থেকেছেন তো কখনও তাঁকে শুধুই বাবার ভূমিকায় দেখা গিয়েছে। দিনের পর দিন দলের বাইরে থেকে ভক্তদের অপেক্ষা বাড়িয়ে তুলেছেন ধোনি। আর দোসর হয়েছে মারণ করোনা ভাইরাস (Coronavirus)। মার্চে যাও বা প্রতীক্ষার পালা শেষ হত, আইপিএলে চেন্নাইয়ের নেতা হয়ে বাইশ গজে নামতেন ধোনি। কিন্তু সে গুড়েও বালি। স্থগিতই হয়ে যায় আইপিএল। সেপ্টেম্বরে ফের তাঁকে দেখার আশায় বুক বেঁধেছেন অনুরাগীরা। কিন্তু সে তো আইপিএলে। দেশের জার্সিতে কবে কামব্যাক করবেন তিনি? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে, ঠিক তখনই আশিস নেহরা বলে দিলেন, টিম ইন্ডিয়ার হয়ে ধোনির শেষ ম্যাচ খেলা হয়ে গিয়েছে!

[আরও পড়ুন: কোহলিদের মতোই আমিরশাহীতে আইপিএল খেলবেন হরমনপ্রীতরাও, নিশ্চিত করলেন সৌরভ]

কিন্তু কেমন এমনটা মনে করছেন প্রাক্তন ভারতীয় পেসার? একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে নেহরা বলেন, “আমার মনে হয় না আগামী আইপিএলে খেলার সঙ্গে ধোনির আন্তর্জাতিক কেরিয়ারে ফেরার কোনও সম্পর্ক রয়েছে। আমি ধোনিকে যতখানি চিনি, তাতে মনে হয়, ও ভারতের হয়ে শেষ ম্যাচটা খেলে ফেলেছে। ওর আর কারও কাছে কিছু প্রমাণ করার নেই। এখনও পর্যন্ত সরকারিভাবে অবসর ঘোষণা না করায় আমরা সকলেই এটা নিয়ে আলোচনা করি। সমর্থক, মিডিয়া নানা কথা বলে। তাই চূড়ান্ত সিদ্ধান্ত ধোনিই জানাবে। একমাত্র ও-ই বলতে পারবে ওর কী পরিকল্পনা রয়েছে।” নেহরার এমন মন্তব্যে নিঃসন্দেহে মন খারাপ অনুরাগীদের। যদিও ধোনিকে ফের জাতীয় দলে দেখার আশা এত তাড়াতাড়ি ছাড়তে নারাজ ভক্তরা।

তবে আপাতত নিজের নয়া লুক দিয়ে ফ্যানদের অবাক করেছেন মাহি। সোশ্যাল মিডিয়ায় ‘থালাইভা’ ধোনির একটি ছবি পোস্ট করেছে সিএসকে (CSK)। যেখানে ছোট করে চুলের ছাঁট আর খোঁচা-খোঁচা দাড়িতে অন্যরকম লাগছে তাঁকে। সঙ্গে লেখা, দুবাই যাওয়ার জন্য প্রস্তুত ক্যাপ্টেন কুল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The Helicopter is in Ranchi, looking forward to soon see it land in Dubai ! . . . #msdhoni #dhoni #csk #whistlepodu 💛 @chennaiipl

A post shared by WhistlePoduArmy® CSK Fan Club (@cskfansofficial) on

[আরও পড়ুন: শেহওয়াগকে মাঠেই মারতে চেয়েছিলেন শোয়েব! এখনও রাগ কমেনি পাক তারকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement