১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

কার সঙ্গে জুটি বেঁধে ব্যাট করতে পছন্দ করেন বিরাট কোহলি? ফাঁস করলেন নিজেই

Published by: Subhajit Mandal |    Posted: April 4, 2020 2:55 pm|    Updated: April 4, 2020 4:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার সঙ্গে জুটি বেঁধে ব্যাট করতে পছন্দ করেন বিরাট কোহলি (Virat Kohli)? প্রশ্নটি করেছিলেন ইংল্যন্ডের প্রাক্তন তারকা কেভিন পিটারসেন। উত্তরে দুই বিশ্বমানের তারকার নাম বললেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ভারতের হয়ে খেলার সময় ব্যাটিংয়ে সঙ্গী হিসেবে বিরাট কোহলির প্রথম পছন্দ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আর আইপিএলে খেলার সময় বিরাটের পছন্দ এবি ডি’ভিলিয়র্স।

Kohli backs Dhoni

এমনিতে করোনার জেরে বিশ্বব্যপী সমস্ত রকম খেলাধূলা বন্ধ। লকডাউনের জন্য ঘরে বসেই সময় কাটছে তারকাদের। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় চলছে খুনসুটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক খুনসুটির ভিডিও ভাইরাল হয়েছে। যাতে ইংল্যন্ডের প্রাক্তন তারকা কেভিন পিটারসেন (Kevin Pietersen) আর ভারত অধিনায়ক বিরাট কোহলি একান্ত আলাপচারিতায় মজেছেন। সেই প্রশ্নোত্তর পর্বেই কোহলি ফাঁস করলেন, জুটি বেঁধে ব্যাট করার সময় তাঁর প্রিয় সঙ্গীর নাম।

[আরও পড়ুন: লম্বা ছক্কা হাঁকানোর চ্যালেঞ্জ! পন্থকে উচিত শিক্ষা দিলেন রোহিত]

ভারতীয় দলের অধিনায়ক বললেন, “আমি সেইসব ব্যাটসম্যানদের পছন্দ করি যারা রান নিতে পছন্দ করেন। যাঁদের দৌড়ানোর ইচ্ছে আছে। সুতরাং, আমার মনে হয় ভারতের হয়ে খেলার সময় এমএস আর আমি একসঙ্গে সেরা।” আর ধোনি ছাড়া আইপিএলে খেলার সময় বিরাটের পছন্দ এবি ডি’ভিলিয়র্স (AB de Villiers)। কোহলি বলেন, “আমি আর এবি একসাথে ব্যাট করলে আমাদের কথাই বলতে হয় না। এমনিতেই দুর্দান্ত জুটি তৈরি হয়ে যায়। আমরা তো ব্যাট করার সময় কোনও আলোচনাও করি না। এটা অসাধারণ।”

[আরও পড়ুন: স্মৃতিতে ২০১১’র বিশ্বকাপ ফাইনাল, ধোনির ছক্কা হাঁকানো নিয়ে মাতামাতি নাপসন্দ গম্ভীরের]

উল্লেখ্য, ধোনির সঙ্গে জুটি বেঁধে ভারতকে বহু ম্যাচ জিতিয়েছেন বিরাট। ক্রিজে দুই তারকার রসায়ন বেশ উপভোগ্য। তুলনায় বিরাট-এবি জুটির সাফল্য কম। দুই বিশ্বমানের তারকা একসাথে খেলা সত্বেও আরসিবিকে ট্রফি দিতে পারেননি তাঁরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement