১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

লম্বা ছক্কা হাঁকানোর চ্যালেঞ্জ! পন্থকে উচিত শিক্ষা দিলেন রোহিত

Published by: Subhajit Mandal |    Posted: April 2, 2020 3:24 pm|    Updated: April 2, 2020 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়েছিল খুনসুটি দিয়ে। শেষটাই মারাত্মকভাবে ট্রোলড হয়ে গেলেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্থ। তাঁকে নিয়ে রীতিমতো মস্করা করলেন ‘হিটম্যান’ রোহিত শর্মা (Rohit Sharma)। আর সেই ঘটনার সাক্ষী থাকলেন ভারতীয় দলের আরেক তারকা জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)।

[আরও পড়ুন: স্মৃতিতে ২০১১’র বিশ্বকাপ ফাইনাল, ধোনির ছক্কা হাঁকানো নিয়ে মাতামাতি নাপসন্দ গম্ভীরের]

ব্যপারটা একটু খোলসা করে বলা যাক। এমনিতে করোনার জেরে বিশ্বব্যপী সমস্ত রকম খেলাধূলা বন্ধ। লকডাউনের জন্য ঘরে বসেই সময় কাটছে তারকাদের। এরই মধ্যে ইনস্টাগ্রামে সমর্থকদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য Live Chat-এ আসেন রোহিত এবং বুমরাহ। দুই তারকার কথার মাঝেই বুমরাহর লাইভ চ্যাটের কমেন্ট সেকশনে রোহিতকে চ্যালেঞ্জ করে বসেন পন্থ (Rishabh Pant)। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষকের চ্যালেঞ্জ, তাঁর আর রোহিতের মধ্যে কে বড় ছক্কা হাঁকাতে পারেন? পন্থের চ্যালেঞ্জের কথা বুমরাহ রোহিতকে বলতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন তিনি। তরুণ ক্রিকেটারকে উদ্দেশ্য করে বলেন, “ওর তো এক বছরই হয়নি ক্রিকেট খেলা। আর ও কিনা আমার সঙ্গে ছক্কা হাঁকানোর চ্যালেঞ্জ করতে আসে!” 

[আরও পড়ুন: ‘সৌরভের মতো সমর্থন ধোনি-কোহলির থেকে পাইনি’, অভিমান উগরে দিলেন যুবরাজ]

পুরো ব্যপারটা মজার ছলে হলেও, নেটিজেনরা বেশ উপভোগ করেছেন।তাঁরা বলছেন বাস্তবিকই রোহিতের মতো একজন সিনিয়র ক্রিকেটারকে এ ধরণের চ্যালেঞ্জ দেওয়া উচিত হয়নি পন্থের। ভুলে গেলে চলবে না আন্তর্জাতিক ক্রিকেটে দেশের হয়ে সবচেয়ে বেশি ছক্কা হিটম্যানই হাঁকিয়েছেন। শুধু তাই নয় ৪২৩টি ছক্কা হাঁকিয়ে বিশ্বের তৃতীয় স্থানে আছেন রোহিত। উপরে শুধু গেইল আর আফ্রিদি। তুলনায় আন্তর্জাতিক ক্রিকেটে এখনও শিশু পন্থ। ব্যাট হাতে একেবারেই তেমন সাফল্য নেই তাঁর। তাই সিনিয়র ক্রিকেটারের সঙ্গে রসিকতা করতে গিয়ে যোগ্য জবাবই পেয়েছেন তিনি। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement