BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

পাপারাজ্জিদের হাত থেকে রক্ষে নেই! ক্যামেরাবন্দি অনুষ্কার কোলে ভামিকার ছবি

Published by: Sulaya Singha |    Posted: April 20, 2021 12:45 pm|    Updated: April 20, 2021 12:59 pm

Virat-anushka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দয়া করে সন্তানের ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়াবেন না। ভামিকার জন্মের পর পাপারাজ্জিদের কাছে এমন অনুরোধই করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্তু সেলেব কন্যাকে কি আর এত সহজে ক্যামেরার আড়ালে রাখা সম্ভব? তাই তো মুম্বইয়ে পা রাখতেই লেন্সবন্দি হল কোহলিকন্যা।

চলতি বছরের শুরুতেই নতুন অতিথির আগমন ঘটেছে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সংসারে। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন অনুষ্কা। ভালবেসে মেয়ের নাম রাখেন ভামিকা। যাকে একঝলক দেখার জন্য উৎসুক অনুরাগীরা। কিন্তু বিরুষ্কা চান না, নেটদুনিয়ায় তাঁদের মেয়ের ছবি-ভিডিও ছড়িয়ে পড়ুক। তাই এখনও পর্যন্ত ভালভাবে ভামিকার মুখ দেখার সুযোগ হয়নি নেটিজেনদের। তবে ক্যামেরা যে তার দিকে তাক করাই থাকে, সে প্রমাণই মিলল এবার।

[আরও পড়ুন: ব্যাটে-বলে দুরন্ত চেন্নাই, রাজস্থানকে হারিয়ে টুর্নামেন্টের দ্বিতীয় জয় পেলেন ধোনিরা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by yogen shah (@yogenshah_s)

মঙ্গলবার সকালে চেন্নাই থেকে মুম্বই ফেরেন বিরাট ও অনুষ্কা। আইপিএলের কারণে সেখানেই ছিলেন দম্পতি। সঙ্গে ছিল মেয়ে ভামিকাও। আর বিমানবন্দরে পা রাখা মাত্রই ক্যামেরার লেন্সে ধরা পড়ে যায় তারকা পরিবার। দেখা যায়, অনুষ্কার কোলে মাথা রেখে শুয়ে ছোট্ট ভামিকা। যদিও একরত্তির মাথাটুকুই দেখা গিয়েছে ছবিতে। আর গাড়ি থেকে ব্যাগপত্র বের করছেন কোহলি। ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগেনি। যদিও পাপারাজ্জিদের ভিড় দেখে বিশেষ বিরক্ত মনে হয়নি বিরুষ্কাকে। খ্যাতির এমন বিড়ম্বনা থাকে বইকী!

করোনা আবহে শুটিংয়ের ফাঁকে স্বামীর আইপিএলের সফরসঙ্গী অনুষ্কা। এ মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে দারুণ ফর্মে দেখা যাচ্ছে। প্রথম তিন ম্যাচের তিনটিতেই জয়ী কোহলির আরসিবি। পরের খেলা রাজস্থানের বিরুদ্ধে ওয়াংখেড়েতে। সে কারণেই সপরিবারে মুম্বইয়ে কোহলি।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by yogen shah (@yogenshah_s)

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুরলিধরন, কবে যোগ দেবেন হায়দরাবাদ শিবিরে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement