BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: মুম্বই শিবিরে বড় ধাক্কা, চলতি আইপিএল থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব

Published by: Sulaya Singha |    Posted: May 9, 2022 7:14 pm|    Updated: May 9, 2022 7:21 pm

Mumbai Indians batter Suryakumar Yadav ruled out of IPL 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের লাস্ট বয় মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে বড় ধাক্কা। বাকি টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন দলের অন্যতম ভরসা যোগ্য ব্যাটার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

সোমবার আইপিএলের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, মুম্বই দলের ব্যাটার সূর্যকুমার এবারের আইপিএলে আর খেলবেন না। তাঁর বাঁ-হাতের পেশীতে চোটের কারণেই টুর্নামেন্টের মাঝপথ থেকে ছিটকে যেতে হল তাঁকে। গত শুক্রবার, ৬ মে হার্দিক পাণ্ডিয়ার গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনেই তাই তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মুম্বই শিবির (Mumbai Indians)।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১০ বছর ধরে ধর্ষণ! কাঠগড়ায় সাহিত্য অ্যাকাডেমি পুরস্কারপ্রাপ্ত লেখক]

চলতি আইপিএলটা (IPL 2022) একেবারেই ভাল যাচ্ছে না পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের। দশটি ম্যাচে এখনও পর্যন্ত মাত্র দু’টি জয় এসেছে রোহিত শর্মার ঝুলিতে। এভাবে মুম্বইকে লাগাতার হারতে দেখা যায়নি কোনও মরশুমে। একের পর এক ম্যাচে পরাস্ত হওয়ায় ইতিমধ্যেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে মুম্বই। আপাতত রোহিতের সামনে শুধুই সম্মানরক্ষার লড়াই। কিন্তু তারই মাঝে সূর্যকুমার যাদবের ছিটকে যাওয়া নিঃসন্দেহে মুম্বই শিবিরের কাছে বড় ধাক্কা।

চলতি টুর্নামেন্টে মোট আটটি ম্যাচ খেলেছেন ভারতীয় মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার। তাঁর সংগ্রহ ৩০৩ রান। যার মধ্যে রয়েছে তিনটি হাফ সেঞ্চুরিও। সর্বোচ্চ ৬৮ রানে ছিলেন অপরাজিত। গড় ৪৩.২৯। দল ব্যর্থ হলেও নিজের ফর্ম ধরে রেখেছিলেন সূর্যকুমার। কিন্তু বাকি ম্যাচে আর তাঁকে পাবেন না ক্যাপ্টেন রোহিত। তাঁর পরিবর্ত হিসেবে দলে কে সুযোগ পান, এখন সেদিকেই তাকিয়ে মুম্বই সমর্থকরা।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ সেমিফাইনালের আগে নিষিদ্ধ ওষুধ নিয়েছিল রিজওয়ান’, ফাঁস করলেন পাক দলের ডাক্তার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে