BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এর নামই বন্ধুত্ব, প্রাক্তন সতীর্থ কার্তিককে করোনার ওষুধের ব্যবস্থা করে দিলেন গম্ভীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 28, 2021 7:54 pm|    Updated: April 28, 2021 8:50 pm

Murali Kartik lauds Gautam Gambhir, thanks him for arranging FabiFlu tablets for his family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে প্রকৃত বন্ধু বিপদেই পাশে দাঁড়ায়। আর সেই দৃষ্টান্তই এবার রাখলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বিজেপি (BJP) সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। বিপদে পড়ে তাঁর সাহায্য চেয়েছিলেন একদা সতীর্থ মুরলী কার্তিক। আর গম্ভীরও তাঁর পাশে থেকে সাহায্য করলেন। খোদ কার্তিক টুইট করে সেকথা জানালেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ে কাবু গোটা ভারত।পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন, ওষুধের জোগান নেই। তবে অনেকেই আবার বিপদে অন্যের পাশে দাঁড়াচ্ছেন। কেউ ওষুধ জোগাড় করে দিচ্ছেন, তো কেউ অক্সিজেন। সেই তালিকাতে যুক্ত হল গম্ভীরের নামও। অক্সিজেন থেকে ওষুধ জোগাড় করতে অনেকেরই পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন নাইট অধিনায়ক। এবার তিনি সাহায্য করলেন মুরলী কার্তিককেও। সম্প্রতি নিজের পরিবারের জন্য হন্যে হয়ে করোনার অন্যতম ওষুধ ফ্যাবি ফ্লু (FabiFlu) খুঁজছিলেন কার্তিক। কিন্তু কোথাও না পেয়ে শেষপর্যন্ত গম্ভীরের সাহায্য চান। আর গম্ভীরও প্রাক্তন সতীর্থের সাহায্য করেন। পরবর্তীতে মুরলী নিজেই টুইট করে বিষয়টি জানান।

[আরও পড়ুন: কাজে এল না পন্থ-হেটমেয়ারের লড়াই, রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে জয়ের সরণিতে RCB]

সোশ্যাল মিডিয়ায় কার্তিক লেখেন, “আমার পরিবারের জন্য ফ্যাবি ফ্লু ওষুধ দরকার ছিল। আমি সেজন্য গম্ভীরের সাহায্য চাই। ও তৎক্ষণাত আমার সাহায্যে এগিয়ে আসে। গৌতম তুমি যেভাবে সবার পাশে দাঁড়াচ্ছ, সাহায্য করছ, তা সত্যিই খুব ভাল। এভাবে সবার পাশে দাঁড়ানোর জন্য ভগবান তোমায় আরও শক্তি দিক। ধন্যবাদ গৌতি।”

 

[আরও পড়ুন: টাকার জন্য মহামারীতেও IPL খেলছেন অজি ও ইংলিশ ক্রিকেটাররা, তীব্র কটাক্ষ প্রাক্তন তারকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement