BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোহলিকে নিয়ে মশকরা, নেটিজেনদের রোষের মুখে কিউয়ি তারকা

Published by: Sulaya Singha |    Posted: August 3, 2019 7:42 pm|    Updated: August 3, 2019 7:42 pm

New Zealand's Jimmy Neesham trolled after his joke on Virat Kohli

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাসেজ সিরিজে ঢুকে পড়লেন বিরাট কোহলি! কিন্তু তিনি তো ওয়েস্ট ইন্ডিজ সফরে! ব্যাপারটা কী? আসলে কিউয়ি ক্রিকেটার জিমি নিশাম অ্যাসেজের সঙ্গে জুড়ে দিয়েছেন ভারত অধিনায়কের নাম। কিন্তু নিশামই বা অ্যাসেজে কীভাবে ঢুকলেন? সব গুলিয়ে যাচ্ছে তো? তাহলে একটু খোলসে করে বলা যাক।

ইংল্যান্ডের ররি বার্নসের কথা বলতে গিয়ে নিশাম টেনে এনেছেন কোহলিকে। কিন্তু মশকরা করতে গিয়ে যে তাঁকে নেটিজেনদের রোষের মুখে পড়তে হবে, এমনটা হয়তো আন্দাজও করতে পারেননি তিনি। তাঁর মশকরাই বুমেরাং হয়ে ফিরে এসেছে তাঁর দিকে। এজবাস্টনে সেঞ্চুরি হাঁকানো বার্নসের প্রশংসা করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় নিশাম লিখেছেন, “অ্যাসেজের প্রথম ইনিংসে ররি বার্নস যত রান করে ফেললেন, কোহলির গোটা অ্যাসেজ কেরিয়ারেও তত নেই।” নিশামের এমন ঠাট্টা অনেকের কাছে বেশ বোকা বোকা ঠেকেছে। কারণ অ্যাসেজ সিরিজ হয় শুধুমাত্র ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যেই। তাই সেখানে ভারত বা কোহলির কোনও ভূমিকা নেই। আর সেই কারণেই এমন অদ্ভুত মশকরা ভাল চোখে দেখছেন না ভারতীয় সমর্থকরা। অনেকে নিশামকে পালটা দিয়েছেন, নিউল্যান্ডের টপ-অর্ডারের গোটা কেরিয়ারের তুলনায় বেশি রান রয়েছে বিরাট কোহলির। আবার অনেকে নিশামের পথে হেঁটে লিখেছেন, “রজার ফেডেরারের যেমন গত চারটি অ্যাসেজে একটিও উইকেট পাননি।” অন্য নেটিজেনের কথায়, “আপনি যেমন রনজিতে এক হাজার উইকেট আর দশ
হাজার রান করেছেন, ঠিক তেমনই হয়েছে।”

[আরও পড়ুন: পৃথিবীকে বাঁচাতে প্রধানমন্ত্রী হাসিনার মদত চাইলেন পেলে]

উল্লেখ্য, গত মাসে বিশ্বকাপ ফাইনালের আগেও ভারতীয় সমর্থকদের কটাক্ষ করেছিলেন নিশাম। ভারতীয় ক্রিকেটপ্রেমীরাই সবচেয়ে বেশি ফাইনালের টিকিট কেটেছিলেন। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে কিউয়ি তারকা লিখেছিলেন, ভারতীয়রা যেমন তাঁদের টিকিট বিক্রি করে দেয়। বাকিদেরও যেন খেলা দেখার সুযোগ করে দেওয়া হয়। এবার অ্যাসেজের মধ্যেও কোহলিকে টেনে এনে ভারতের সমর্থকদের রোষের মুখে পড়তে হল নিশামকে।

[আরও পড়ুন: আবির্ভাবেই সফল কিবু, মহামেডানকে হারিয়ে ডুরান্ড কাপ অভিযান শুরু মোহনবাগানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে