৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভাষা হারিয়ে ফেলেছি’, স্টেডিয়ামের নাম দেখে অভিভূত শোয়েব আখতার

Published by: Sulaya Singha |    Posted: March 13, 2021 8:57 pm|    Updated: March 13, 2021 8:57 pm

Pak star Shoaib Akhtar 'humbled' after Rawalpindi's KRL stadium renamed after him | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাষা হারিয়ে ফেলেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। কীভাবে মনের ভাব প্রকাশ করবেন, বুঝতে পারছেন না। হ্যাঁ, নিজের নামে স্টেডিয়ামের নামকরণ দেখে ঠিক এমনই অবস্থা শোয়েব আখতারের। টুইট করে নিজেই জানিয়েছেন সে কথা।

দেশের জার্সি গায়ে এককালে বহু লড়াইয়ের নায়ক হয়েছেন পাক তারকা। তাঁর পেস দাপটে কুপোকাত হয়েছেন বিপক্ষের তাবড় তাবড় ব্যাটসম্যানরা। সেই আখতার বাইশ গজ থেকে অবসর নিলেও ক্রিকেট থেকে কখনওই দূরে চলে যাননি। আর এবার জীবনের অন্যতম সেরা ‘উপহার’টি পেলেন তিনি। রাওয়ালপিণ্ডির ঐতিহাসিক KRL স্টেডিয়ামটির নাম বদলে শোয়েবের (Shoaib Akhtar) নামে করা হল। তাঁর দীর্ঘ ক্রিকেট কেরিয়ারকে সম্মান জানিয়েই এই স্বীকৃতি দেওয়া হয়েছে। যা দেখে আপ্লুত প্রাক্তন পাক পেসার।

[আরও পড়ুন: গুরুত্বপূর্ণ ম্যাচেও রোহিতকে বিশ্রাম কেন? কোহলির উপর চটলেন শেহওয়াগ-গম্ভীর]

নিজেই সেই খবর পোস্ট করে টুইটারে লিখেছেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ঐতিহাসিক KRL স্টেডিয়ামটি শোয়েব আখতার স্টেডিয়ামে নামাঙ্কিত হয়েছে। সাধারণত নিজের অনুভূতি জানানোর ক্ষেত্রে শব্দের অভাব হয় না। কিন্তু আজ আমি সত্যিই ভাষা হারিয়েছি। এর জন্য প্রত্যেককে ধন্যবাদ। আপনারা সবসময় আমায় ভালবাসা ও সম্মান দিয়েছেন।” এরপরই জুড়ে দেন, “চিরকাল পাকিস্তানের জন্য নিজের সেরাটা উজার করে দেওয়ার চেষ্টা করেছি। দেশের মুখ উজ্জ্বল করেছি। আজও গর্বের সঙ্গে পাকিস্তানের স্টারটি বুকে লাগিয়ে রাখি।”

১৯৯৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল আখতারের। দীর্ঘ ১৪ বছরের কেরিয়ারে খেলেছেন ১৬৩টি ওয়ানডে, ৪৬টি টেস্ট এবং ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ। যেখানে ২৪৭, ১৭৮ ও ১৯টি উইকেটের মালিক তিনি। দেশের জন্য খেলার জন্য এমন বিরাট স্বীকৃতিতে অভিভূত শোয়েব।

[আরও পড়ুন: এ কী কাণ্ড! খেলা শুরুর আগে মাঝমাঠেই প্রস্রাব রেফারির, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement