Advertisement
Advertisement
Rishabh Pant

গুজরাটকে হারিয়েও ‘দুঃখিত’ পন্থ, কার কাছে ক্ষমা চাইলেন দিল্লি অধিনায়ক?

ঋষভ পন্থের ঝোড়ো ইনিংসে প্লে অফের লড়াইয়ে ফিরল দিল্লি।

Rishabh Pant apologizes to cameraman who was hit by his shot in IPL match

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:April 25, 2024 1:49 pm
  • Updated:April 25, 2024 2:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলে দলকে প্লে অফের লড়াইয়ে নিয়ে এসেছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দিল্লি (Delhi Capitals) অধিনায়কের ৪৩ বলে ঝোড়ো ৮৮ রানের কোনও জবাব ছিল না শুভমান গিলদের কাছে। আইপিএলে (IPL 2024) রুদ্ধশ্বাস ম্যাচে ৪ রানে জয় ছিনিয়ে নেয় দিল্লি। একই সঙ্গে দর্শকদের মনও জিতে নিলেন পন্থ।

দিল্লির বাঁ হাতি ব্যাটার যখন ব্যাট করতে আসেন ৪৪ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল তারা। সেখান থেকে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ঋষভ। যোগ্য সঙ্গত দেন অক্ষর প্যাটেল আর ত্রিস্তান স্টাবস। দিল্লির ইনিংসের শেষ ওভারে মোহিত শর্মার বলে ৩১ রান তোলেন ঋষভ। সেই ওভারের একটি ছয় সোজা গিয়ে লাগে ক্যামেরাম্যানের গায়ে। সেই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন ভারতীয় ব্যাটার-উইকেট কিপার। তাঁর এই আচরণ ক্রিকেট ভক্তদের মন জিতে নিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ‘এ নিয়ে এত কথা বলে লাভ নেই’, গুজরাটের লাগাতার হারে হতাশ শুভমান]

ম্যাচের পর আইপিএলের সোশাল মিডিয়া হ্যান্ডেলে ঋষভের বক্তব্য তুলে ধরা হয়। যেখানে তিনি ক্যামেরাম্যানের উদ্দেশ্যে বলেন, “দুঃখিত দেবাশিস ভাই, তোমাকে আঘাত করার কোনও ইচ্ছা ছিল না। আশা করি, এখন তুমি ভালো আছ। তোমাকে অনেক শুভেচ্ছা।” সেই সময়ে তাঁর পাশে ছিলেন দিল্লি দলের কোচ রিকি পন্টিং।

Advertisement

উল্লেখ্য, এর আগে চিপকে চেন্নাইয়ের ম্যাচে ক্যামেরাম্যানকে বোতল ছুড়ে মারার ভঙ্গি করেন মহেন্দ্র সিং ধোনি। পরদিনই অরুণ জেটলি স্টেডিয়ামে জাতীয় দলের আরেক উইকেটকিপারের ছয় ক্যামেরাম্যানকে গায়ে লাগে। মঙ্গলবার গুজরাটকে হারিয়ে লিগ টেবিলে ষষ্ঠ স্থানে আছে দিল্লি। ৯ ম্যাচে তাদের পয়েন্ট ৮।

[আরও পড়ুন: এবার দ্বিগুণ হবে ঘরোয়া ক্রিকেটারদের বেতন! যুগান্তকারী সিদ্ধান্তের পথে BCCI]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ