২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একচল্লিশতম জন্মদিন ধোনির, উত্তরসূরি ঋষভের সঙ্গে কেক কেটে সেলিব্রেশন ক্যাপ্টেন কুলের

Published by: Anwesha Adhikary |    Posted: July 7, 2022 12:00 pm|    Updated: July 7, 2022 12:49 pm

Rishabh Pant celebrates MS Dhoni birthday, captain cool turns 42 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একচল্লিশে পা দিলেন ভারতের দু’বারের বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আজ ৭ জুলাই, চল্লিশ বছর পূর্ণ করে একচল্লিশে পা দিচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ইংল্যান্ডের মাটিতে ধুমধাম করে জন্মদিন পালন করলেন তাঁর উত্তরসূরি ঋষভ পন্থের সঙ্গে। কেক কাটার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাপটেন কুলের স্ত্রী সাক্ষী। সেই ভিডিওতে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকা রণবীর সিং-সহ আরও অনেকে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। একচল্লিশ বছরের জন্মদিন (MS Dhoni birthday) উপলক্ষ্যে ৪১ ফুট লম্বা কাট আউট বানিয়ে সেলিব্রেট করেছেন মাহি ভক্তরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sakshi Singh (@sakshisingh_r)

জন্মদিনের আগেই উইম্বলডনের ম্যাচ দেখতে গিয়েছিলেন ক্যাপ্টেন কুল। রাফায়েল নাদালের হাড্ডাহাড্ডি ম্যাচের সময় গ্যালারিতে তাঁকে দেখা যায়। তাঁর সঙ্গে ছিলেন ভারতীয় ক্রিকেটের আরেক কিংবদন্তি সুনীল গাভাসকর। সেই ছবি পোস্ট করা হয় উইম্বলডনের টুইটার হ্যান্ডেলে। সেই ছবির ক্যাপশনে লেখা হয়, “ভারতীয় আইকন উইম্বলডন ম্যাচ দেখছেন।”  চেন্নাই সুপার কিংসের তরফ থেকেও প্রিয় থালার ছবি পোস্ট করা হয়।  চার ঘণ্টারও বেশি সময় ধরে এই ম্যাচ চলেছে। 

[আরও পড়ুন: ‘এভাবে কেউ ফর্মে ফেরে না’, রোহিত-কোহলিদের লাগাতার বিশ্রাম নিয়ে ক্ষোভ প্রাক্তন ক্রিকেটারের]

জানা গিয়েছে, মধ্যরাতে ধোনির জন্মদিন উপলক্ষ্যে সারপ্রাইজ সেলিব্রেশনের পরিকল্পনা করেছিলেন সাক্ষী (Sakshi Dhoni)। সেই মতোই মাঝরাতে ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে কেক কাটেন মাহি। সেই সেলিব্রেশনের মধ্যেই উপস্থিত ছিলেন ঋষভ পন্থ(Rishabh Pant)। ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টেস্টে ৭০ বছরের পুরোন নজির ভেঙেছেন ঋষভ। সাক্ষীর পোস্ট করা ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে, হাসিমুখে মাহির সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। 

ভারতেও মাহির জন্মদিন উপলক্ষ্যে নানারকম সেলিব্রেশন করছেন ভক্তরা। ধোনির ৪১ ফুট লম্বা একটি কাট আউট বানআনো হয়েছে বিজয়ওয়াড়ায়। ২০১১ সালের বিশ্বকাপ জয়ের সেই অমর হেলিকপ্টার শট মারার ভঙ্গিতেই বানানো হয়েছে এই কাট আউটটি। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সেই কাট আউটের ছবি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেও, ভক্তদের কাছে মাহি ম্যাজিক আজও অমলিন। তবে কিছুদিন আগেই শোনা গিয়েছিল, হাঁটুর চোটে বেশ ভুগছেন ধোনি। তাই আগামী আইপিএলে তাঁকে খেলতে দেখা যাবে কিনা, তা নিয়ে প্রশ্ন রয়েছেই। কিন্তু যাই হোক, ধোনির জন্মদিন উদযাপনে কোনও খামতি রাখছে না তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: দুঃসময় অব্যাহত, ৬ বছর বাদে ICC টেস্ট র‌্যাঙ্কিংয়ের প্রথম দশ থেকে ছিটকে গেলেন কোহলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে