BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চিকিৎসার বিল মেটাতে নাজেহাল, প্রিয় ব্যাটমিস্ত্রী আশরাফ চাচার পাশে দাঁড়ালেন ‌শচীন

Published by: Sulaya Singha |    Posted: August 25, 2020 8:35 pm|    Updated: August 25, 2020 8:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ক্রিকেটের ময়দানে তিনি আশরাফ চাচা হিসেবেই পরিচিত। শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) থেকে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, তাবড় তাবড় ব্যাটসম্যানদের ব্যাট নিমেষে মেরামত করে দিতেন। আর সেই সব ব্যাট দিয়েই চার-ছক্কা হাঁকাতেন ব্যাটসম্যানরা। কিন্তু করোনা মহামারী সেই আশরাফ চাচার জীবন একেবারে বদলে দিয়েছে। অর্থাভাবে ধুঁকছে পরিবার। তার উপর একাধিক রোগ বাসা বাঁধায় হাসপাতালে শয্যা নিতে হয়েছে তাঁকে। ইতিমধ্যেই তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। এবার শোনা গেল, এমন সংকটের দিনে আশরাফ চৌধুরির পাশে দাঁড়িয়েছেন মাস্টার ব্লাস্টারও।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের অনতিদূরেই আশরাফের দোকান। তাই ওয়াংখেড়ের যে কোনও ম্যাচেই তাঁর উপস্থিতি লক্ষ্য করা যায়। ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি স্টিভ স্মিথের (Steve Smith) মতো আন্তর্জাতিক তারকাদের ব্যাটও সারিয়ে দিয়েছেন আশরাফ। কিন্তু করোনার (Coronavirus) কারণে দীর্ঘদিন কাজ না থাকায় সেই ব্যক্তিই এবার পড়েছেন মহাফাঁপড়ে। রীতিমতো অর্থাভাবে ভুগছেন তিনি। গোদের উপর বিষফোঁড়ার মতো আবার এরই মধ্যে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

[আরও পড়ুন: লোভনীয় প্রস্তাব, মেসির বার্সেলোনায় কোচিংয়ের ডাক পেলেন আইএসএলের কোচ]

গত ১২ দিন ধরে হাসপাতালে ভরতি তিনি। জানা গিয়েছে, ডায়াবেটিস ও নিউমোনিয়া রোগে ভুগছেন তিনি। কিন্তু টাকার অভাবে চিকিৎসার বিল মেটাতে পারছেন না। এই খবর কানে আসতেই এগিয়ে এলেন শচীন। মঙ্গলবার সংবাদ সংস্থা পিটিআইকে আশরাফেরই এক ঘনিষ্ঠ বন্ধু প্রশান্ত জেঠমালানি জানান, আশরাফ চাচার সঙ্গে কথা বলেছেন লিটল মাস্টার। এমনকী আর্থিকভাবেও সাহায্য করেছেন। চিকিৎসার জন্য যে অর্থের প্রয়োজন, তার অনেকটাই দিচ্ছেন শচীন।

এর আগে প্রশান্ত জানিয়েছিলেন, এমন দুর্দিনে আশরাফের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। টুইটারের মাধ্যমেই মুম্বইয়ের ব্যাটমিস্ত্রীর খবর পান সোনু। দেরি না করে জানিয়ে দেন, তাঁর ঠিকানা খুঁজে তাঁকে সাহায্য করা হবে। লকডাউনের মধ্যে বিভিন্ন মানুষের বিভিন্ন রকমভাবে সাহায্য করেছেন সোনু। একইভাবে পাশে দাঁড়ান আশরাফ চাচারও। এবার শচীনও এগিয়ে এলেন সাহায্যের জন্য। চৌধুরি পরিবারের আশা, আর হয়তো অর্থাভাবে ভুগতে হবে না তাঁদের।

[আরও পড়ুন: আইপিএলে ডোপ বিতর্ক এড়াতে কড়া NADA, আমিরশাহীতে যাচ্ছে বিশেষ দল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement