BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

‘আরও বেশি মিষ্টি হয়ে গিয়েছ,’ ধোনির জন্মদিনে সাক্ষীর রোম্যান্টিক পোস্টে মজে নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: July 7, 2020 9:01 pm|    Updated: July 7, 2020 9:01 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আরও একটা বছর পেরিয়ে গেল। তুমি আক্ষরিক অর্থেই আরও বেশি মিষ্টি হয়ে গিয়েছ।” ‘হাসব্যান্ড’ মহেন্দ্র সিং ধোনির জন্মদিনে এভাবেই ভালবাসা মাখানো শুভেচ্ছা জানালেন বেটারহাফ সাক্ষী ধোনি। গানে গানে বাবার জন্মদিন সেলিব্রেট করল ছোট্ট জিভা।

বরাবর ঠান্ডা মাথার মানুষটি লাইমলাইট থেকে নিজেকে খানিকটা আড়ালে রাখতেই পছন্দ করেন। আনন্দের বহিঃপ্রকাশ, উচ্ছ্বাসে মেতে ওঠার ধরনটাও তাঁর আর পাঁচজনের থেকে একেবারে আলাদা। নিজের ৩৯ তম জন্মদিনে তাঁর ভারচুয়াল ওয়াল শুভেচ্ছার বন্যায় ভাসলেও ধোনি রইলেন সেই আগের মতোই অন্তরালে। তাই বলে কি সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে দুটো ভালবাসার কথা লিখতে পারেন না সাক্ষী? আলবাত পারেন। রোম্যান্টিক পোস্টের মধ্যে দিয়েই ধোনিপত্নী বুঝিয়ে দিলেন স্বামীর মাথার চুলের রঙে পাক ধরার সঙ্গে সঙ্গে তাঁদের দাম্পত্য সম্পর্কও আরও গভীর হয়েছে।

এদিন ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। যার মধ্যে কয়েকটিতে বাড়ির পোষ্যদের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ককে (MS Dhoni)। আবার কখনও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। মিসেস ধোনি লেখেন, “আরও এক বছর বয়স বাড়ল তোমার। তবে আক্ষরিক অর্থেই আরও মিষ্টি আর স্মার্ট হয়েছ। শুভেচ্ছা আর হাজারো উপহারেও উচ্ছ্বসিত হবে না জানি। চলো তাহলে মোমবাতিতে ফুঁ দিয়ে আর কেক কেটেই সেলিব্রেট করা যাক। হ্যাপি বার্থ ডে হাসব্যান্ড।”

[আরও পড়ুন: জন্মদিনে ধোনিকে স্পেশ্যাল গিফ্ট, দেখুন ব্রাভোর গাওয়া ‘হেলিকপ্টার ৭’ গানের ভিডিও]

গত বছর বিশ্বকাপের পর ক্রিকেট থেকে বিরতিতে মাহি। কখনও সেনা প্রশিক্ষণ নিয়েছেন, তো কখনও ব্যস্ত থেকেছেন অরগ্যানিক ফার্মিংয়ে। তবে লকডাউন যে তাঁকে পরিবারের আরও কাছাকাছি এনে দিয়েছে, তা তাঁর বিভিন্ন ছবিতেই স্পষ্ট। বাইশ গজের ব্যস্ততা থেকে মুক্ত হয়ে অনেকটা সময় স্ত্রী ও মেয়ের সঙ্গে কাটানোর সুযোগ পাচ্ছেন তিনি। দিন কয়েক আগেই বিবাহিত জীবনের দশ বছর পূর্ণ করেছে সর্বদা অনুরাগীদের চর্চায় থাকা এই দম্পতি। জন্মদিনে সাক্ষীর প্রেম জড়ানো বার্তাই তাঁদের সুখী জীবনের এক টুকরো ছবি।

তবে সাক্ষী একা নয়। বাবার জন্মদিনে নজর কাড়ল মেয়ে জিবাও। বাবার জন্য ‘কে সেরা সেরা’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে সে। সঙ্গে বাবাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছে। ধোনি আড়ালে থেকে গেলেও তাঁর পরিজনদের এই সব পোস্ট দেখে আন্দাজ করাই যায়, জন্মদিনটা বেশ ভালভাবেই কাটছে এসএম সেভেনের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

This is for my Papa ! @mahi7781 I love you ❤️

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

[আরও পড়ুন: এবছর ভারতের মাটিতে আইপিএল আয়োজন সম্ভব নয়! ইঙ্গিত সৌরভের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement