BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাল পারফরম্যান্সের স্বীকৃতি! শার্দূলকে SUV উপহার আনন্দ মাহিন্দ্রার, আপ্লুত ক্রিকেটার

Published by: Sulaya Singha |    Posted: April 2, 2021 6:24 pm|    Updated: April 2, 2021 6:24 pm

Shardul Thakur posts heartfelt message to Anand Mahindra for gifting Mahindra Thar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের জার্সি চাপিয়েই নজর কেড়েছেন তাঁরা। মহেন্দ্র সিং ধোনি, গৌতম গম্ভীর, বীরেন্দ্র শেহওয়াগ, জাহির খানদের উত্তরসূরি হিসেবে ক্রিকেটপ্রেমীদের ভরসা জিতছে দেশের তরুণ প্রজন্ম। আর সেই কারণে তাঁদের উৎসাহিত করতে দারুণ উদ্যোগ নিয়েছেন আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করার জন্য টি নটরাজন, শার্দূল ঠাকুর-সহ মোট ছয় ক্রিকেটারকে উপহার দিলেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান। উপহার পেয়ে উচ্ছ্বসিত প্রত্যেকেই।

অস্ট্রেলিয়ার মাটিতে নজির গড়ে বর্ডার-গাভাসকর ট্রফি জিতে দেশে ফিরেছিল কোহলি অ্যান্ড কোং। তারপরই ছয় ক্রিকেটারকে মাহিন্দ্রা থর গাড়ি উপহার দেওয়ার কথা ঘোষণা করেছিলেন আনন্দ মাহিন্দ্রা। সেই মতোই প্রথমে উপহারটি পৌঁছে গিয়েছিল নটরাজনের কাছে। আর এবার ‘বিস্ট’ মাহিন্দ্রা থর পৌঁছে গিয়েছে শার্দূলের (Shardul Thakur) বাড়িতেও। যা দেখে উচ্ছ্বসিত তারকা টুইটে ধন্যবাদ জানিয়েছেন। পোস্ট করেছেন নতুন এসইউভির ছবিও।

[আরও পড়ুন: কোহলি না ধোনি, নিজের সেরা IPL একাদশে কাকে নেতা বাছলেন এবিডি?]

লিখেছেন, “নতুন মাহিন্দ্রা থর এসে গিয়েছে। দুর্দান্ত একটা গাড়ি তৈরি করেছে মাহিন্দ্রা আর আমার এসইউভি চালাতে দারুণ লাগে। এমন উপহার তরুণদের আরও উদ্বুদ্ধ করবে। অস্ট্রেলিয়ায় আমাদের পারফরম্যান্সকে এভাবে সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ।”

করোনা পরবর্তীকালে অস্ট্রেলিয়া সফরে গিয়ে চোটের কবলে পড়েছিলেন ভারতীয় দলের একাধিক সিনিয়র ক্রিকেটার। তরুণ ব্রিগেড নিয়েই লড়াই চালান ক্যাপ্টেন কোহলি। আর এই সুযোগকে পূর্ণমাত্রায় কাজে লাগিয়ে দেশকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিলেন শার্দূল, গিলরা। তারপরই আনন্দ মাহিন্দ্রা জানিয়েছিলেন, নটরাজন ও শার্দূলের পাশাপাশি শুভমন গিল, নবদীপ সাইনি, মহম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দরকেও এসইউভি উপহার দেবেন। সেই মতোই মাহিন্দ্রা থর পাচ্ছেন তাঁরা। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হওয়ার কয়েকদিনের মধ্যেই হাসপাতালে ভরতি শচীন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement