১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Shikhar Dhawan: ৯ বছরের দাম্পত্যে ইতি, সোশ্যাল মিডিয়ায় ডিভোর্স ঘোষণা ধাওয়ান-আয়েশার

Published by: Sulaya Singha |    Posted: September 8, 2021 8:53 am|    Updated: September 8, 2021 8:53 am

Shikhar Dhawan, Ayesha Mukherjee got divorced after 9 years of marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন ছিলই যে তাঁদের বৈবাহিক জীবনে নাকি প্রচুর সমস্যা চলছে। অবশেষে যাবতীয় জল্পনার অবসান ঘটল। জানা গেল তাঁদের বিবাহিত জীবনের মহাকাশে ঘনিয়ে এসেছে বিচ্ছেদের কালো মেঘ। তাঁরা শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও আয়েশা মুখোপাধ্যায়।

সোমবার নিজের ইনস্টাগ্রামে একটা লম্বা পোস্টের মাধ্যমে আয়েশা জানিয়ে দেন শিখরকে ডিভোর্স দিয়েছেন তিনি। ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে ৯ বছরের ‘রোম্যান্টিক-ইনিংস’ শেষ হচ্ছে জানিয়ে আয়েশা (Ayesha Mukherjee) লিখলেন, “ডিভোর্স শব্দটাকে খুব ভয় পেতাম। কিন্তু কাকতালীয় ভাবে এই নিয়ে দু’বার আমার বিবাহ বিচ্ছেদ হল। প্রথম বিয়ে ভাঙার মতো দ্বিতীয় বিয়ে ভাঙার সময়েও খুব ভয় লাগছিল। মনে হল যেন জীবনটা আবার তছনছ হয়ে গেল। জানি না কেন বিয়ে শব্দটার সঙ্গে আমার এত খারাপ সম্পর্ক।”

[আরও পড়ুন: ওভালে জাতীয় পতাকাকে অবমাননা, ভারতীয় সমর্থকদের ‘কীর্তি’তে ক্ষুব্ধ সুনীল গাভাসকর]

সঙ্গে জুড়ে দেন, “তবে আগে যেভাবে শব্দটাকে ভয় পেতাম, এখন এর অন্য মানেও খুঁজে পেয়েছি। এর মানে একটা সম্পর্ক থেকে অনেক কিছু শেখা। এর মানে কোনও কিছুর জন্য নিজের সেরাটা করা। কিন্তু ব্যর্থ হলেও ভেঙে না পড়া। ডিভোর্স মানে আরও শক্তিশালী হয়ে বাঁচার চেষ্টা করা। ডিভোর্স থেকে আপনি নিজের মতো করে নানা মানে বের করতে পারেন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aesha Mukerji (@apwithaesha)

কয়েকদিন বাদেই শুরু হচ্ছে আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নামবেন শিখর। ব্লকবাস্টার টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগে ব্যক্তিগত জীবনে এত বড় ধাক্কার পরেও ভারতের তারকা ক্রিকেটার জানিয়ে দিলেন তাঁর লক্ষ্য এখন একটাই- ক্রিকেটে আরও অনেক স্মরণীয় মুহূর্তের সাক্ষী থাকা। ইনস্টাগ্রামে নিজের হাসি মুখে ভরা একটি ছবি পোস্ট করে শিখর লেখেন, “কঠোর পরিশ্রম করতে হয় নিজের পেশায় সফল হতে হলে। সব সময় নিজের কাজকে ভালবাসতে হয়। আমি আরও খাটব যাতে আমার সমস্ত স্বপ্ন সোনালি বাস্তবে পরিণত হয়।” 

ফেসবুকের মাধ্যমেই প্রথমবার আয়েশার সঙ্গে কথা হয় শিখরের। তারপর ২০১২ সালের ৩০ অক্টোবর দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নয় বছর পর সেই সম্পর্কে ছেদ পড়ল।

[আরও পড়ুন: ‘বিরাটরা অনেক এগিয়ে’, ওভালে জয়ের পর টুইট সৌরভের, পালটা দিলেন ভন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে